১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোটের মাঠে হতাশা থেকে প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ কাউন্সিলর প্রার্থী জিয়ার !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
স্টাফ রিপোর্টার–
আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনের ১১ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মারুফ আহমেদ জিয়া প্রতিনিয়ত হতাশায় ভুগছেন। নির্বাচনী মাঠে তার পক্ষে ভোটারদেও তেমন কোন সাড়া না পাওয়ায় হতাশায় ভুগছেন তিনি। তার এই ভোটের মাঠে হতাশা থেকে প্রতিপক্ষ প্রার্থী পরপর ২ বার নির্বাচিত কাউন্সিলর মোঃ মজিবর রহমানের বিরুদ্ধে নানা অভিযোগ দায়ের করেন বলে জানিয়েছেন সম্মানহানী হওয়া ভুক্তভোগী ঠেলাগাড়ি মার্কার কাউন্সিলর প্রার্থী মজিবর রহমান।
মারুফ আহমেদ জিয়া তার প্রতীক টিফিন ক্যারিয়ার মার্কায় প্রচারনা করার পাশাপাশি ভোটারদের হুমকি দিয়ে আসছেন বলে অভিযোগ উঠেছে। সরেজমিনে খোঁজ নিয়ে জানা গেছে, বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনের ১১ নং ওয়ার্ড থেকে পরপর ২ বারের সফল  কাউন্সিলর মজিবর রহমান। যার এলাকায় রয়েছে নানা সুখ্যাতি। সুখে দুঃখে মানুষের পাশে দাড়িয়েছে নিঃস্বার্সভাবে। বিভিন্ন বিপদ আপদ শোনা মাত্রই ছুটে গেছে তার এলাকার মানুষের পাশে। অসংখ্য মানুষকে দিয়েছেন শেবাচিম হাসপাতালের মাধ্যমে স্বাস্থ্য সেবা। তার এহেন কর্মকান্ডে ইর্ষান্নিত হয়ে গত বারের পরাজিত কাউন্সিলর প্রার্থী মারুফ আহমেদ জিয়া তার বিরুদ্ধে স্বড়যন্ত্র করছে বলে জানিয়েছে বঙ্গবন্ধু কলোনীর বাসিন্দারা। তারা অভিযোগ করে বলেন, আমরা মজিবর ভাইকে সবসময় কাছে পাই। কারো মৃত্যু সংবাদ বা কোন বিপদ আপদে সবার আগে এগিয়ে এসেছেন তিনি। কিন্তু গতবারের সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর  আয়শা তৈাহিদ লুনা নির্বাচিত হবার পর থেকে তাকেও আর কলোনীবাসীর কাছে পাওয়া যায়নি। তিনি শুধু ভোটের আগে আগে আমাদেও কাছে আসেন। নির্বাচিত হওয়ার পর তার আর কোন খোঁজ থাকেনা। এবার তিনি এবং তার ভাই নির্বাচনে অংশ নিয়েছেন। বর্তমানে তাদের মাঝে মাঝে দেখা যায়। ভোটারদেও তেমন কোন খোঁজ নিচ্ছেন না বলে অভিযোগ বাসিন্দাদের।
এ ব্যাপারে ১১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও এবারের ঠেলাগাড়ি মার্কার পদপ্রার্থী মোঃ মজিবর রহমান জানান, আমি গত দুবারের সফল নির্বাচিত জনপ্রতিনিধি। ১১ নং ওয়ার্ডবাসী আমাকে সর্বদা কাছে পায় বলেই নির্বাচিত করেছে। তাদের ভালবাসায় আমি আবারও ওয়ার্ডবাসীকে সেবা করার লক্ষ্যে নির্বাচনে অংশ নিয়েছি। বিগত দিনে ওয়ার্ডবাসীকে নানা সরকারী/বেসরকারী ভাবে বিভিন্ন সুবিধা দিয়ে আসছি। আমার এলাকায় রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, ও কীর্তনখোলা নদীর ভাঙ্গা বেরিবাধ সংস্কার করেছি। এছাড়া ওয়ার্ডবাসী তাদের সুখে দুঃখে যখন ডেকেছে আমাকে পাশে পেয়েছে। আমার এই জনপ্রিয়তা দেখে আমার প্রতিপক্ষ মারুফ আহমেদ জিয়া বিভিন্ন জায়গায় আমার নামে মিথ্যে অভিযোগ দিচ্ছে। বিভিন্ন পত্রপত্রিকায় আমার নামে বানোয়াট সংবাদ প্রকাশ করিয়েছে যার কারনে আমাকে বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। এছাড়া তিনি আমার ওয়ার্ডে জনগনের কাছে টাকার লোভ দেখিয়ে ভোট কিনতে চাইছে। আমিও তার বিরুদ্ধে রিটানিং কর্মকর্তার নিকট অভিযোগ দায়ের করবো।

সর্বশেষ