৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

ভোলায় মোবাইলে প্রেম করে ঘরছাড়া ২ কিশোরীকে ফিরিয়ে আনলো পুলিশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি :: ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের দুই চাচাতো বোনকে নিখোঁজের পাঁচদিন পর ঢাকা ও গাইবান্ধা থেকে উদ্ধার করেছে ভোলা থানা পুলিশ।

উদ্ধারকৃতরা হলো- মোসাম্মৎ রিমা আক্তরা (১৫) ও মোসাম্মৎ সুমনা আক্তার। পুলিশ জানিয়েছে, মোবাইলে প্রেম করে ওই ২ কিশোরী ঘর ছেড়ে পালিয়েছিল।
বিজ্ঞাপন

রিমা আক্তার সদর উপজেলার আলী নগর ইউনিয়নের ছিফলী গ্রামের মো. হোসেনের মেয়ে ও মনেজা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সুমনা আক্তার একই এলাকার মো. আমির হোসের মেয়ে ও স্থানীয় জামিরালতা ফাজিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী।

গতকাল শনিবার (১২ জুন) রাত ১০টার দিকে পরিবারের কাছে তাদের হস্তান্তর করা হয়। এর আগে, গত ৬ জুন রিমা আক্তার ও সুমনা আক্তার তাদের বাড়ি থেকে নিখোঁজ হয়। পরে তাদের স্বজনরা ভোলা থানায় দু’টি নিখোঁজ ডায়েরি করেন।

পুলিশ জানায়, রিমা ও সুমনার পরিবার নিখোঁজ ডায়েরি করার পর ভোলা সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আরমান হোসের নেতৃত্বে পুলিশের একটি টিম র‍্যাব ও গাইবান্ধা জেলার পুলিশের সহযোগিতায় ঢাকা মহানগর ও গাইবান্ধা জেলায় অভিযান চালানো হয়। পরে বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে ভিকটিম সুমনা আক্তারকে গাইবান্ধা জেলা ও রিমা আক্তারকে ঢাকা থেকে উদ্ধার করা হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘উদ্ধার হওয়া ভিকটিমরা মোবাইলে প্রেমের সম্পর্ক করে বাড়ি থেকে চলে যায়। পরে তাদের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

সর্বশেষ