৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে সরকারি বরাদ্দে উন্নয়ন কাজ শুরু করলেন মেয়র খোকন সেরনিয়াবাত ৭৮দিন পর দেশে ফিরলো ৮ যুবকের লা*শ ! মঠবাড়িয়ায় সাংবাদিকের ওপর হামলা ! প্রতিবাদে মানববন্ধন দশমিনায় দুর্নীতিবিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত বরিশালে বাস শ্রমিকদের হামলার ঘটনায় দফায় দফায় বিক্ষোভ, সড়ক অবরোধ বরিশাল মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট’র নির্মাণ কাজ প্রায় সম্পন্ন উজিরপুরে হিটস্ট্রোকে ধান কাটা শ্রমিকের মৃত্যু বরিশাল জেলা সাংবাদিক ইউনিয়নের শোক পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল।

মাদারিপুরে ফিল্ম স্টাইলে ২ যুবককে কুপিয়ে যখম :

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজেস্ব প্রতিবেদক : মাদারিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফিল্ম স্টাইলে মোঃ কলিম ফকির (৩৮) ও মোঃ নজরুল ইসলাম(৩৫) নামের দুই যুবককে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার (১৬জুলাই) রাত সাড়ে ৮ টায় খোয়াজ পুর মঠের বাজার বেপারি বাড়ির রাস্তায় বসে এ হামলা চালানো হয়।

আহত যুবকরা হলো ওই থানার খোয়াজপুর ইউনিয়নের চড় গোবিন্দ পুর গ্রামের বাসিন্দা মৃত লাল মিয়া ফকিরের ছেলে  ও ওয়াদুদ ফকিরের ছেলে। আহত কলিমকে আঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে । আর নজরুলকে মাদারিপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহতের স্বজনরা জানান, কলিমের খালাতো ভাই জাহাঙ্গীরের সাথে মামা খোকার সাথে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে তাদের ভিতরে ঝগড়া হয় । ঝগড়ার ভিডিও ধারন করে পাশ্বর্বতী গ্রামের বাসিন্দা মুজাফার বেপারির ছেলে সাগর। সেই ভিডিও নজরুল চাইলে তাকে ভিডিও না দিয়ে অকথ্য ভাষায় গালিগালজ করে সাগর ।

এ নিয়ে উভয়ের মাঝে দন্দ্ব সৃষ্টি হয় ।  একপর্যায়ে সাগর তার সন্ত্রাসী বাহিনী নিয়ে নজরুলের উপর হামলা চালায়। তাকে বাচাঁতে কলিম ছুটে আসলে তাকেও  দেশীও অস্ত্রশস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে । পরে স্থানীয়রা আহতদের কে উদ্ধার করে মাদারিপুর হাসপাতালে ভর্তি করেন।

কলিমের অবস্থার অবনতি হলে তাকে শেবাচিমে রের্ফার করা হয়। বর্তমানে সে এ হাসপাতালের সার্জারি ওয়াডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ নিয়ে মামলা করার প্রস্তুতি চলছে।

সর্বশেষ