৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলা হবে দেশের সবচেয়ে বড় উন্নত জেলা : তোফায়েল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি ::: ভোলা হবে বাংলাদেশের সবচেয়ে বড় উন্নত জেলা। আজ বা কাল ভোলা-বরিশাল ব্রিজ হবেই। বাংলাদেশের প্রত্যেকটি গ্রাম শহরে পরিণত হয়েছে, মানুষ ঘরে ঘরে বিদ্যুৎ পাচ্ছে, মানুষ এখন শান্তিতে আছে। আমাদের গ্রামগুলো এখন শহরে রূপান্তরিত হয়েছে। খালি পায়ে এখন আর স্কুল-কলেজে যেতে হয় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়ন পরিষদ মাঠে জনসংযোগে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমার স্বপ্ন ছিল ভোলাকে নদীভাঙনের হাত থেকে রক্ষা করা। সেই স্বপ্ন আমার পূরণ হয়েছে। আরও একটি স্বপ্ন বাকি আছে। সেটি হলো ভোলা-বরিশাল ব্রিজ। আজ হোক কাল হোক ভোলা-বরিশালের ব্রিজ হবেই হবে।

তিনি আরও বলেন, গ্যাস, বিদ্যুৎ সমৃদ্ধ জেলা ভোলা। ভোলা হবে বাংলাদেশের সবচেয়ে বড় উন্নত জেলা। বিরোধীদলগুলো ভোটে অংশ না নিয়ে এখন দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। তাই বিরোধীদের এই অপচেষ্টা থেকে দেশটাকে বাঁচাতে আগামী ৭ জানুয়ারি সকলে ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেবেন।

চরসামাইয়া ইউনিশনের চেয়ারম্যান মহিউদ্দিন মাতাব্বরের সভাপতিত্ব আরও বক্তব্য রাখেন, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুজিবুর রহমান মুজিব, উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ।’

সর্বশেষ