২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

আমতলীতে কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে ২২ জন গুনলেন জরিমানা!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
সরকার ঘোষিত মহামারি করোনা ভাইরাস সংক্রমন রোধে ৭ দিনের কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে আজ (শুক্রবার) সকালে বরগুনার আমতলী পৌর শহরসহ উপজেলার বিভিন্নস্থানে মানুষের চলাচল কিছুটা বেশি ছিলো। লকডাউন বাস্তবায়নে নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন পৌরশহরসহ উপজেলার বেশ কয়েকটি এলাকায় মানুষদের সচেতনা বৃদ্ধির লক্ষে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন।

অপরদিকে লকডাউনের সময় বিনা কারণে ঘরের বাহিরে বের হওয়া ও মুখে মাস্ক না পড়ে অহেতুক ঘোড়াঘুড়ির জন্য সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলায় ২২টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ২২ জনকে ১০ হাজার ৪২০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া শতাধিক লোককে সচেতন করে তাদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান মুঠোফোনে বলেন, করোনা ভাইরাসের সংক্রমণরোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন মানতে উপজেলা প্রশাসন ও আইশৃংঙ্খলা বাহিনী মাঠে কাজ করছে। যারা লকডাউন মানছেন না তাদের বিরুদ্ধে কঠোর হচ্ছে প্রশাসন। জনসাধারণকে লকডাউন মানাতে আজ (শুক্রবার) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আমি এবং সহকারী কমিশনার (ভূমি) নেতৃত্বে উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২২ জনকে মোট ১০ হাজার ৪২০ টাকা জরিমানা করা হয়েছে।

সর্বশেষ