৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে জোড়াতালি দিয়ে মেরামত করে নামাজ আদায়, নেপথ্যে জমির বিরোধ বরিশালে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন বরিশাল সিটিতে একদিনে তিন রাস্তার কাজের উদ্বোধন শব্দ দূষণ প্রকট আকার ধারণ করেছে বরিশাল নগরীতে দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আমতলী হাসপাতালে স্ত্রীর লাশ স্বামী পলাতক!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী সদর ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের গৃহবধূ শাহিদা বেগমের লাশ হাসপাতালে মর্গে থাকলেও স্বামী হারুন চৌকিদার ছিল পলাতক। ওই ঘটনায় হত্যা না আত্মহত্যা এ নিয়ে ধু¤্রজাল সৃষ্টি হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটেছে ।
জানা গেছে, আমতলী উপজেলার চলাভাঙ্গা গ্রামের নিজাম হাওলাদারের ছেলে হারুন চৌকিদারের সাথে কুমিল্লা জেলার লাকসাম উপজেলার ভাঙ্গা দিঘির পারের কাদের চৌকিদারের মেয়ে শাহিদার সাথে ২০১১ সালে বিয়ে হয়। বিয়ের পর তাদের ২টি কন্যা সন্তানেরও জন্ম হয়। এক সপ্তাহ আগে হারুন চৌকিদার দ্বিতীয় বিয়ে করলে এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলোহের সৃষ্টি হয়। সোমবার সন্ধ্যায় এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা এবং মারপিটের ঘটনা ঘটে। এক পর্যায়ে শাহিদা গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। এলকাবাসী স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান শাহিদাকে উদ্ধার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এসময় তার স্বামী পলাতক ছিল।
ইউপি সদস্য হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দ্রুত আমি তাকে চিকিৎসার জন্য আমতলী হাসপাতালে নিয়ে আসি। এসময় তার স্বামী হারুন চৌকিদার পলাতক ছিল।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, লাশ ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়া গেলে জানা যাবে হত্যা না আত্মহত্যা।

আমতলী, বরগুনা।

সর্বশেষ