৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে জোড়াতালি দিয়ে মেরামত করে নামাজ আদায়, নেপথ্যে জমির বিরোধ বরিশালে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন বরিশাল সিটিতে একদিনে তিন রাস্তার কাজের উদ্বোধন শব্দ দূষণ প্রকট আকার ধারণ করেছে বরিশাল নগরীতে দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

ইউপি নির্বাচন – ২১ চরফ্যাশনে প্রার্থীকে হত্যা চেষ্টায় বাড়ি ঘরে হামলা আহত-১০

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক: ইউপি নির্বাচনের সাধারন ইউপি সদস্য প্রার্থী তাঁর মনোনয়ন পত্র প্রত্যাহার না করায় ওই প্রার্থীর বাড়ি ঘরে হামলা করে ভাংচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষ ইউপি সদস্য ও তাঁর সমর্থকরা। গত বুধবার রাত সাড়ে ১০টায় চরফ্যাশন উপজেলার মাদ্রাজ ইউনিয়নের ৯নং ওয়ার্ড মিয়াজনপুর গ্রামে এঘটনা ঘটে। বৃহস্পতিবার (২৫মার্চ) বেলা ১২টায় চরফ্যাশন সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে হত্যা চেষ্টার অভিযোগ এনে ভূক্তভোগী একটি মামলা দায়ের করেছে।
স্থানিয় বাসীন্দা মোশারেফ মিয়া বলেন, বুধবার সকাল থেকেই সাধারণ ইউপি সদস্য প্রার্থী রফিকুল ইসলাম রুহুল আমিনের মনোনয়ন প্রত্যাহার করার জন্য প্রতিদ্ব›দ্বী প্রার্থী কাদের ও তাঁর লোকজন এবং সমর্থকরা বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে। এবং কাদেরের সমর্থকরা রুহুল আমিনের বাড়ির সামনে মহরা দেয়। বিকেল ৫টার মধ্যে ওই প্রার্থী তাঁর মনোনয়ন পত্র প্রত্যাহার না করায় প্রতিদ্ব›দ্বী প্রার্থীর নেতৃত্বে হামলার ঘটনা ঘটে। ভূক্তভোগী ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী রুহুল আমিন অভিযোগ করে বলেন, ইউপি নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহার না করায় কাদের ও আব্বাসের নেতৃত্বে মাদ্রাজ ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সভাপতি তোফায়েল,লোকমান পাটোয়ারী ও আলাউদ্দিন পাটেয়ারিসহ প্রায় ৪০ থেকে ৫০ জন মিলে রাত সাড়ে ১০টায় আমার বাড়ি ঘরে ও নির্বাচনী অফিসে দেশিও অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে হামলা করে। সন্ত্রাসীদল বিদ্যুতের মিটার ভাংচুর করে বিদ্যুত বিচ্ছিন্ন করে এ হামলা চালায়। এসময় আমার মা’সহ ১০জনকে পিটিয়ে এবং কুপিয়ে জখম করেছে। এঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে রুহুল আমিনের এক সমর্থকের ডান হাতের একটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গেছে। চরফ্যাশন থানার এসআই কেরামত আলি বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় ১০জন আহত হয়েছে। আহতদের চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ