২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

ঈদুল আযহা উপলক্ষে আমতলী পৌরসভার ৪৬২১ পরিবার পেল খাদ্য সহায়তা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলীতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পৌরসভার ৪৬২১ পরিবারের মধ্যে বিশেষ ভিজিএফ’র খাদ্য সহায়তার চাল বিতরণ করা হয়েছে।
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সরকারের খাদ্য নিরাপত্তা কর্মসূচির আওতায় বৃহস্পতিবার বেলা ১১টায় পৌরসভা কার্যালয়ে বিশেষ ভিজিএফের খাদ্য সহায়তার চাল ৯টি ওয়ার্ডের ৪৬২১ জন পরিবারকে জনপ্রতি ১০ কেজি করে বিতরণ করা হয়। এ চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান।
এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার সৈয়দ রবিউল ইসলাম, কাউন্সিলর হাবিবুর রহমান মীর, জাহিদুল ইসলাম জুয়েল তালুকদার, জিএম মুছাসহ স্থাণীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, পৌরসভার ৪৬২১ জন পরিবারের মাঝে ঈদুল আযহা উপলক্ষে জনপ্রতি ১০ কেজি করে বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে।

সর্বশেষ