৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে জোড়াতালি দিয়ে মেরামত করে নামাজ আদায়, নেপথ্যে জমির বিরোধ বরিশালে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন বরিশাল সিটিতে একদিনে তিন রাস্তার কাজের উদ্বোধন শব্দ দূষণ প্রকট আকার ধারণ করেছে বরিশাল নগরীতে দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

ঈদুল আযহা উপলক্ষে তানজীবের ‘মেহেরবান’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আব্দুল্লাহ আল মামুন (এ আল মামুন), বিনোদন ডেস্কঃ

এ সময়ের জনপ্রিয় শিল্পী তানজীব সারোয়ার। ইতিমধ্যেই বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে বাংলা গানের শ্রোতা-দর্শকদের মাঝে হয়েছেন বেশ জনপ্রিয়। তার কন্ঠের যাদুতে শ্রোতাদের কাছে এখন, শ্রুতি মধুর গান মানেই তানজিব সারোয়ার। তার গানে আলাদা একটা দরদ অনুভব করেন বাংলা গানের শ্রোতারা।

এবার ‘মেহেরবান’ শিরোনামে নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে আসছেন তানজীব। গানটির গীতিকার ও সুরকার তিনি নিজেই। গানের সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। নতুন গান নিয়ে আরও বেশি আশাবাদী তানজীব সারোয়ার। ফিল্ম ভেলিতে গানটির ভিডিও দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। ভিডিওটি করেছেন নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন। মডেল হিসাবে গানটিতে ছিলো তানজীব সরোয়ার, জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা ও আদর আহমেদ। এতে তানজীবকে আবারও দেখা যাবে প্রধান চরিত্রে।

তানজীব বলেন, শ্রোতারা যেহেতু আমার গান পছন্দ করেন তাই শ্রোতাদের প্রতি আমার একটা দায়বদ্ধতা আছে। আর এ কারণেই শ্রোতাদের কথা চিন্তা করে অনেক যত্ন ও সময় নিয়ে এই গানটি করেছি। এক কথায়, গানটির ব্যাপারে আমি ভীষণ আশাবাদী।

তিনি আরো বলেন, গানটির সাথে সামঞ্জস্য রেখেই দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করা হয়েছে। আশা করি, দর্শক-শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে ‘মেহেরবান’ । সত্যিকার অর্থে দর্শক-শ্রোতাদের প্রত্যাশা পূরণে সচেষ্ট হলেই আমার এই প্রয়াস সার্থক হবে।

সুত্রে জানায়, গানের মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্ট এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

সর্বশেষ