২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত :

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক : ঈশ্বরদীর জয়নগরে মোটরসাইকেল ও একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ৩ মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছেন। বুধবার (১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে ২ জন এবং ঈশ্বরদী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও ১ জনের মৃত্যু হয়।  নিহতরা হলেন, ঈশ্বরদীর রূপপুর এলাকার লালনের পুত্র ইব্রাহিম (২৫), জহুরুলের পুত্র জয় (২৬)। অপরজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাথমিকভাবে কারও পরিচয় চিহ্নিত করা যায়নি। মরদেহ উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। ঘটনাস্থলেই দুইজন মারা গেছেন। হাসপাতালে আরেকজন মারা গেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুতগতি সম্পন্ন মোটরসাইকেলটির সঙ্গে রূপপুর পারমাণবিকের অর্গানষ্ট্রয়ের একটি হাইয়েচ এর মুখোমুখি সংঘর্ষ হয়। বেপরোয়া গতিতে মোটরসাইকেলটি চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটে। নিহত ৩ তরুণই মোটরসাইকেলের আরোহী। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

সর্বশেষ