৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের উজিরপুরের বামরাইলে গোল্ডেন লাইন পরিবহনের বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৫ জন আহত হয়েছে।

সোমবার (৬ মার্চ) বিকেল ৪ টায় ঢাকা-বরিশাল মহাসড়কের বামরাইলে এ দূর্ঘটনা ঘটে।

আহত অ্যাম্বুলেন্স চালক পটুয়াখালী জেলার দুমকি উপজেলার পাটকাঠী পাশা গ্রামের মৃত আলতাফ শরীফের ছেলে রবীন শরীফ। এ দিকে গুরুতর আহত অবস্থায় চালককে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ভর্তি করা হয়। অন্যান্য আহতদের পরিচয় সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৪ টায় ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস ও পটুয়াখালীর দুমকী থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি রোগীবাহী অ্যাম্বুলেন্সের মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় অ্যাম্বুলেন্সেটি দুমড়ে-মুছড়ে যায় এবং অ্যাম্বুলেন্স চালকসহ ৫ জন গুরুতর আহত হয়। খবর পেয়ে উজিরপুর উপজেলা ফায়ার সার্ভিসের টিম আহতদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে গৌরনদী হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে পরিবহন ও অ্যাম্বুলেন্সটিকে রাস্তা থেকে অপসারণ করে যান চলাচল স্বাভাবিক করে।

এ সংবাদ লেখা পর্যন্ত কোন মামলা হয়নি।

সর্বশেষ