৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আস্থার প্রতিদান কাজের মাধ্যমে দিতে চাই : নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান জসিম বরিশাল সদর উপজেলা নির্বাচনে জামানত হারাচ্ছেন ৩ প্রার্থী ৪৬তম বিসিএসের লিখিত পরীক্ষা কবে, জানাল বিপিএসসি ৬ জুন বাজেট ঘোষণা দেশে ৩৮ দিনে বজ্রপাতে ৭৪ জনের মৃত্যু, বেশির ভাগই কৃষক আগৈলঝাড়ায় পিকআপভ্যানের ধাক্কায় স্কুলছাত্রের মৃ*ত্যু বাকেরগঞ্জে নির্বাচন কর্মকর্তা-পুলিশের ওপর হা*মলায় ঘটনায় পৃথক দুই মামলা, গ্রেপ্তার ২ বিদেশে পাঠানোর নামে অর্ধকোটি টাকা হাতিয়ে নিল পাথরঘাটার জলিল বরিশালে নদীতে বিষপ্রয়োগ করে মাছ শিকার, যুবককের ১ বছরের কারাদণ্ড চরফ্যাশনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ২ সন্তানের জননীর অনশন

উজিরপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাজমুল হক মুন্না ::
“লাগাবো বৃক্ষ বাঁচাবো দেশ
শেখ হাসিনার নির্দেশ
লাগাবো বৃক্ষ গড়বো দেশ
ছাত্রলীগের নির্দেশ।

“মুজীব শতবর্ষ উপলক্ষে” বাংলাদেশ ছাত্রলীগের তিন মাস ব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে উজিরপুর পৌর ও উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত হয়েছে।

আজ ২৭ জুলাই (রবিবার) সকাল থেকে শুরু করে সারাদিন ব্যাপি উজিরপুর পৌরসভার বিভিন্ন স্থানে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপন করে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।
মুজিব বর্ষ উপলক্ষে উজিরপুর পৌর ও উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পৌরসভার বিভিন্ন স্থানে ৩০০টি বৃক্ষ রোপণ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব এস এম জামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জনাব গিয়াসউদ্দিন বেপারী।

ও বৃক্ষরোপণ কর্মসূচিতে আরো অংশগ্রহণ করেন উপজেলা ছাত্রলীগ ও পৌরসভার ছাত্রলীগ নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন – শাকিল মোল্লা, ইমরান বাবু , শাকিল হাওলাদার , রনি খান , দীপ্ত শিকদার , কাজী মিতুল, রায়হান, মামুন, হৃদয়, মৃদুল ঢালী , এবং বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতা – রুবেল , মেহেদী হাসান রাব্বি , জিদনি বালি ও প্রমুখ।

সর্বশেষ