২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

উপ-নির্বাচনকে ঘিরে বড় ধরনের নাশকতার ষড়যন্ত্র হচ্ছে: মেয়র লোকমান হোসেন ডাকুয়া

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাকেরগঞ্জ প্রতিনিধি
কলসকাঠী উপ-নির্বাচনের আগে বড় ধরনের নাশকতা চালানো হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া। প্রতিপক্ষ বিএনপি-জামায়াত জোট থেকে এই ষড়যন্ত্র হচ্ছে বলে দাবি করেছেন তিনি।

আওয়ামী লীগ নেতা-কর্মীদের উপর বিএনপি-জামায়াতের ক্যাডাররা ‘সন্ত্রাসী কর্মকাণ্ড’ চালিয়ে আওয়ামীলীগ অফিস ভাংচুরসহ নেতাকর্মীদের গুরুতর আহত করেছে। নির্বাচনের আর মাত্র তিন দিন বাকি। এই নির্বাচনকে ভণ্ডুল বা প্রশ্নবিদ্ধ করার জন্য নানামুখী ষড়যন্ত্র এখনও অব্যহত রয়েছে।” আওয়ামী লীগের অফিস ভাংচুরসহ যারা এই জঙ্গি তৎপরতা চালিয়েছে তাদেরকে দ্রুত গ্রেফতার পূর্বক কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের উপ-নির্বাচন কেন্দ্র করে জামাত-বিএনপির নেতা শওকত বাহিনীর সন্ত্রাসীরা ১৭ অক্টোবর সন্ধ্যা ৬ টায় কলসকাঠী ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে বর্বরোচিত হামলা চালায়। শওকত বাহিনীরা হঠাৎ জঙ্গি হামলার মতো তান্ডব চালিয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী গুরুতর আহত করে। আহত নেতা-কর্মীদের স্থানীয় বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের এই আকস্মিক হামলার কারণে বাকেরগঞ্জ জুড়ে তীব্র নিন্দার ঝড় উঠেছে সাধারণ মানুষের মনে।

সর্বশেষ