৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পাথরঘাটা কাকচিরায় বোনের অপকর্মের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম।। লালমোহনে শিশুকে অপ*হরণের পর ৫ লাখ টাকা দাবি, অপ*হরণকারী আটক নলছিটিতে নলকূপ অকেজো, সুপেয় পানির জন্য হাহাকার মঠবাড়িয়ায় মুজিব কিল্লা নির্মাণে বিস্তর অনিয়মের অভিযোগ আমতলীতে ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার কুয়াকাটায় জমির বি*রোধের জের ধরে সং*ঘর্ষ, আ*হত ১১ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে পটুয়াখালীতে পতাকা উত্তোলন বিসিসির সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে দুদকের মামলা গলাচিপায় এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার মুলাদীতে নিষিদ্ধ জালে মাছ শিকার করায় ২ জেলেকে জরিমানা

এলডিপি’র মহাসচিবের উপর হামলা ! আবার তাকেই গ্রেফতারঃ নিন্দা জানালো এনডিপি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

খবর বিজ্ঞপ্তি: কুমিল্লার চান্দিনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি’র মহাসচিব ও সাবেক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা ড. রেদওয়ান আহমেদের উপর সরকারি দলের সন্ত্রাসীদের বর্বরোচিত হামলা ও হামলা পরবর্তীতে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করে হামলার শিকার রেদওয়ান আহমেদকে গ্রেফতারের তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানিয়েছে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি।
৯ মে ২০২২, সোমবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এনডিপি’র চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা বলেন, কুমিল্লার চান্দিনায় একই স্থানে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) ও আওয়ামী লীগের পাল্টাপাল্টি ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২ জন গুলিবিদ্ধ হয়েছেন। অথচ এই ঘটনায় কোনরকম তদন্ত ছাড়াই সাবেক এমপি ও মন্ত্রী ড. রেদওয়ান আহমেদকে গ্রেফতার আইনশৃঙ্খলা বাহিনীর চরম ব্যর্থতা ছাড়া আর কিছুই নয়।
নেতৃবৃন্দ বলেন, শান্তিপূর্ণভাবে ঈদ পরবর্তী সময় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিতে ড. রেদওয়ান আহমেদ তার নির্বাচনী এলাকায় গিয়েছিলেন। যা তার সাংবিধানিক ও নাগরিক অধিকার। কিন্তু শাসক দলের নেতাকর্মীরা পরিকল্পিতভাবে একই স্থানে পাল্টা সমাবেশ ডেকে অভ্যান্তরীন কোন্দলে নিজেরা নিজেদের সাথে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পরে এবং দুজন গুলিবিদ্ধ হয়। যা নিরপেক্ষ বিচার বিভাগীয় তদন্ত করলে মূল রহস্য বেরিয়ে আসবে। মূল রহস্যকে পাশ কাটিয়ে একজন বীর মুক্তিযোদ্ধাকে গ্রেফতার ও নাজেহাল রাজনীতির কোন সুস্থ ধারা হতে পারে না। নেতৃবৃন্দ অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করেন এবং যারা দোষী তাদেরকে চিহ্নত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সর্বশেষ