২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

গানের দৃশ্যায়ন শেষ হলেই সেন্সরে যাবে, ‘সত্যের ভাত নেই’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ অবশেষে ধীরে ধীরে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে চলচ্চিত্রে নবাগত নায়িকা রানী খানের। মিডিয়ায় শুরুতে পথ চলা হালের অনেক নবাগত নায়িকাদের মতন মসৃণ ছিলো না। অনেকটা কাঠ-খড় পেরিয়েই আজকের এই বড়পর্দায় আবির্ভাব অভিনেত্রী রানীর। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমেই মিডিয়ায় রানীর পথ চলা শুরু হয়, প্রথমদিকে পার্শ্ব চরিত্রেই অভিনয় করেছেন তিনি। ছোট ছোট দৃশ্যেই অভিনয়ে দক্ষতার সফলতা দেখিয়ে এক পর্যায়ে নির্মাতাদের নজরে আসেন তিনি। তারপরে ধীরে ধীরে খন্ড নাটক, ধারাবাহিক নাটক, টিভিসি, মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেন তিনি। চলচ্চিত্রে নবাগত এই অভিনেত্রী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, “জীবনের শুরুতে কষ্টের সূচনা হাজারো ব্যাথা নিয়ে আমার রচনা যন্ত্রণার অন্ধকারে নির্মম পরিহাস চোখের জল আর বেদনা নিয়ে আমার জীবনের ইতিহাস”।

এই প্রতিবেদক এর সাথে আলাপকালে রানী জানান, “আমি যখন যে চরিত্রটি পেয়েছি, তা যতো ছোটই হোক অভিনয়ের মধ্যে থাকতে চেষ্টা করেছি। আমার সব সময় চেষ্টা ছিলো চরিত্রটি ফুটিয়ে তুলতে ।
“সত্যের ভাত নেই” চলচ্চিত্রটি সম্পর্কে বলতে গিয়ে নব্গত এই নায়িকা বলেন, “জীবনের চলার পথের বাস্তব কাহিনী নিয়েই নির্মিত হচ্ছে এই চলচ্চিত্রটি। হয়তো আশেপাশে আমাদের অনেকের চলমান জীবন চিত্রের সাথে এই ছবির কাহিনী অনেক মিল খুঁজে পাওয়া যাবে। চলচ্চিত্রের প্রায় ৬০ ভাগ শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। মহামারী “করোনা” প্রভাব না পরলে এতো দিনে ছবিটি সেন্সরে জমা দেওয়া সম্ভবত হোতো। বাকি আছে ২/৩ টি দৃশ্য আর তিনটি গানের দৃশ্যায়ন।”

উল্লেখ্য, চলচ্চিত্র পরিচালক যুগান্তর চাকমার ‘সত্যের ভাত নেই’ ছবিতে নবাগত চিত্রনায়িকা রানী খানের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক সাইফ খান। ছবিটি প্রযোজনা করছে মামুন মাল্টিমিডিয়া।
এছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন-রেবেকা, প্রিন্স, নিজাম কমলাপুরী, তনু পান্ডে, ব্রুস লি, ডন, গাংগুয়া,
সানু শিবা, ভাবনা, ও ওস্তাদ জে,সি, চাইনিজ ।।
সত্যের ভাত নেই ছবির দৃশ্য ধারন করেছেন উৎপল দেব,
মেকাপ করেছেন বাবু, স্টিল ক্যামেরায় ছিলেন আজাদ,
ফাইট পরিচালনা করেছেন চাইনিজ ফাইটিং গ্রুপ ।।
মিউজিক ডিরেক্টর শাইলু শাহা। এডিটর আব্দুর রহিম।

সর্বশেষ