২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

গৌরনদীতে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলা হাসপাতাল থেকে অজ্ঞাত বৃদ্ধ (৬০) মরদেহ উদ্ধার করা হয়েছে।
উপজেলা হাসপাতালের ইমারজেন্সি বিভাগের চিকিৎসক মোঃ টিপু সুলতান জানান, মঙ্গলবার সকালে অজ্ঞাত বৃদ্ধকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন গৌরনদী ফায়ার সার্ভিসের সদস্যরা। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান জানান, উপজেলার কাসেমাবাদ বাসষ্ট্যান্ডে অজ্ঞাত বৃদ্ধকে পরে থাকতে দেখে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা। এসময় বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সে (বৃদ্ধ) মৃত্যুবরন করেন।
তিনি আরও জানান, দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি পরিচয় খুঁজে পাওয়ার জন্য বিভিন্ন থানায় বৃদ্ধের ছবিসহ ম্যাসেজ পাঠানো হয়েছে।

সর্বশেষ