২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পৈত্তিক সম্পত্তি বেদখল হওয়ায় নিঃশ্ব হয়ে গেলেন নিরঞ্জন মিত্র ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না

গৌরনদীতে গৃহবধুকে অপহরণ করে ধর্ষণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধি :: বরিশালের গৌরনদী উপজেলার পূর্ব বাকাই গ্রামেরএক গৃহবধুকে (২১) অপহরণ করে ঢাকার মিরপুর এলাকার একটি বাসায় ৫দিন আটকে রেখে ধর্ষণ করেছে। এ ঘটনায় নিযার্তিতা গৃহবধুর মা বাদি হয়ে রোববার রাতে নাসির উদ্দিন হাওলাদার (২২)সহ দুইজনকে আসামি করে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নিযার্তন দমন আইনে মামলা দায়ের করেন।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক তৌহিদুজ্জামান জানান, ওই গ্রামের কিশোরী গত ১১ অক্টোবর বাবার বাড়ি থেকে সকালে স্বামীর কাছে ঢাকায় যাওয়ার জন্য রওনা দেন। পথিমধ্যে বাকাই বাজারের কাছে পৌঁছলে পার্শ্ববতর্ী আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের এমদাদ হাওলাদারের পুত্র মোঃ নাসির উদ্দিন হাওলাদারসহ অজ্ঞাত ৩ থেকে ৪জনে মোটরসাইকেল যোগে অপহরন করে। পরবর্তীতে ঢাকার মিরপুর-১৪ তে নাসিরের নিকতম আত্মীয়র ভাড়াটিয়া বাসায় নিয়ে ৫দিন আটকে রেখে ধর্ষণ করে। গত ১৬ অক্টোবর রাতে নিযার্তিতা কৌশলে পালিয়ে আসে। এ ঘটনায় নিযার্তিতা মা বাদি হয়ে গতকাল রাতে নাসির উদ্দিন হাওলাদারসহ দুইজনকে আসামি করে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নিযার্তন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকতার্ গৌরনদী মডেল থানার এসআই মোঃ কামাল হোসেন জানান, ধর্ষিতাকে ডাক্তারি পরিক্ষার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

সর্বশেষ