২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভাইস চেয়ারম্যান পদে ভোটারদের পছন্দের প্রার্থী জসিম উদ্দিন পৈত্তিক সম্পত্তি বেদখল হওয়ায় নিঃশ্ব হয়ে গেলেন নিরঞ্জন মিত্র ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার

চরফ্যাশনে দুই যুবকের দেহাবাশেষের বিচ্ছিন্ন মাথা উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :
দুই যুবকের মাথাবিহীন দেহাবশেষের বিচ্ছিন্ন মাথা উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (২২এপ্রিল) বিকেলে উপজেলার আসলামপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ঘটনাস্থল পরিত্যক্ত বাগান থেকে প্রায় এক হাজার গজ উত্তর দিকের মহিবুল্লাহর বাড়ীর বাথরুমের ট্যাংকি থেকে দগ্ধ মাথাবিহীন ওই দুই দেহাবশেষের মাথা দুইটি উদ্ধার করা হয়।

গত ৮ এপ্রিল আসলামপুর ইউনিয়নের সুন্দরী ব্রিজের অদূরে জামাল ভুঁইয়াদের পরিত্যক্ত বাগান থেকে মাথা বিহীন দুইটি আংশিক দগ্ধ দেহাবশেষ উদ্ধার করে চরফ্যাসন থানা পুলিশ।

সন্ত্রাসীরা ওই বাগানে গলা কেটে দুই যুবককে হত্যা করে লাশ আগুনে পুড়িয়ে ফেলে বলে ধারণা করা হচ্ছে।

ওই সময় মাথাবিহীন পোড়া লাশ দুটি দেখে চরফ্যাসন থানা পুলিশকে খবর দেন স্থানীয়রা।
পুলিশ দেহাবশেষ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান।
এ ঘটনায় এস আই নুরুজ্জামান বাদী হয়ে অজ্ঞাত আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

থানার ওসি মনির হোসেন জানান, হত্যার ঘটনায় এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নারী-পুরুষসহ ৭ জন কে আটক করা হয়েছে। এখন পর্যন্ত লাশের পরিচয় শনাক্ত করা যায়নি । মাথা দুটি ডিএন এ টেস্টের জন্য পাঠানো হবে। খুব শিগগিরই লাশের পরিচয় এবং ঘটনার মূল রহস্য উদঘাটন হবে বলে আশাকরি।

সর্বশেষ