১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চরফ্যাশন উপজেলা জমিয়তের ইফতার ও দোয়া অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
নিজস্ব প্রতিবেদকঃ
মাদরাসা শিক্ষকদের সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আহবায়ক কমিটির সদস্য ও সুধীজনের সম্মানে গতকাল  (৩০ এপ্রিল) বিকেলে কমিটির সদস্য সচিব অধ্যাপক কামারুজ্জামান এর আয়োজনে সংগঠনের উপজেলা কার্যালয়ে এই ইফতার  মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।  ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে ছিলেন চরফ্যাশন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।
তিনি শিক্ষকদের সামনে এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মাদরাসা কারিকুলামে বিজ্ঞান যুক্ত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাদরাসা শিক্ষাকে আধুনিকায়ন করেছেন।
তিনি আরো বলেন, বর্তমানে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ইসলামী শিক্ষা প্রসারে মাদরাসা শিক্ষায় পর্যাপ্ত বরাদ্দ দিয়ে যাচ্ছেন। যার সুফল আজ আমরা দেখতে পাচ্ছি যে, ডাক্তার, ইঞ্জিনিয়ার সহ সকল সেক্টরে মাদ্রাসা শিক্ষার্থীরা নিজের যোগ্যতার প্রমাণ দিচ্ছে। সম্প্রতি রাজধানীর তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসা থেকে ১৮ জন শিক্ষার্থী মেডিকেলে চান্স পেয়েছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক চরফ্যাসন ও মনপুরার কৃতিসন্তান আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র সার্বিক সহযোগিতার ফলেই আজ চরফ্যাসন উপজেলা জমিয়াতুল মোদার্রেছীন সারা বাংলাদেশের মধ্যে একটি শক্তিশালী সংগঠন এ রূপান্তরিত হয়েছে।
জমিয়তের চরফ্যাসন উপজেলা আহবায়ক অধ্যক্ষ মঈনুদ্দিনের সভাপতিত্বে মাদরাসা শিক্ষকদের সংগঠনটির উপজেলা কার্যালয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়াতুল মোদার্রেছীনের ভোলা জেলা সভাপতি অধ্যক্ষ আবদুল খালেক, সাবেক উপজেলা সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ছিদ্দিক , মফিজাবাদ এফ, এইচ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সোলায়মান ভূঁইয়া , চরফ্যাসন টাউন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জিল্লুর রহমান তুহিন। দোয়া পরিচালনা করেন উপজেলা জমিয়তের সাবেক সভাপতি মাওলানা মোহাম্মদ ইয়াছিন।
 এসময় উপজেলার বিভিন্ন মাদ্রাসার কয়েক শত শিক্ষক ইফতার ও দোয়া অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

সর্বশেষ