২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল ও ফেন্সিডিলসহ দুই যুবক আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। চুয়াডাঙ্গার জীবননগরে মাদকবিরোধী সফল অভিযান পরিচালনা করে মোটরসাইকেল ও ভারতীয় ফেন্সিডিলসহ দুই যুবককে আটক করেছে বিজিবি। বুধবার (২১শে এপ্রিল) রাত ৯টা ২০ মিনিটের সময় জীবননগর থানা মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো জীবননগর পৌরশহরের কাজীপাড়ার মোঃ সাইদুর রহমানের ছেলে মোঃ জিসানুর রহমান হিমেল (২৭) এবং নারায়ণপুর গ্রামের মোঃ আজিজুল হকের ছেলে মোঃ বিপুল মিয়া (২৮)

বিজিবি জানায়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত গয়েশপুর বিওপি’র ৬ সদস্য বিশিষ্ট টহল দল নায়েব সুবেদার মোঃ জিলাস উদ্দিনের নেতৃত্বে সীমান্ত পিলার ৬৯ হতে আনুমানিক ২.৫ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে জীবননগর পৌরশহরের থানা মোড় এলাকায় পাকা রাস্তার উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানকালে দুই বোতল ভারতীয় ফেন্সিডিল, ১টি ১৫০ সিসি ইয়ামাহা (এফজেড ভার্সন থ্রি) মোটরসাইকেল, ২টি মোবাইল ও বাংলাদেশী নগদ ৫ হাজার ১৫৬ টাকাসহ দুই যুবককে আটক করা হয়। আটককৃত আসামিদেরকে মাদকদ্রব্যসহ জীবননগর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া বুধবার রাত ৯টা ১০ মিনিটের সময় একই ব্যাটালিয়নের অধীনস্ত বেনীপুর বিওপি’র ৭ সদস্য বিশিষ্ট টহল দল সুবেদার মোঃ আমজাদ হোসেন মোল্লার নেতৃত্বে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জীবননগর উপজেলার নবদুর্গাপুর গ্রামের আম বাগানের মধ্যে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মারিকবিহীন অবস্থায় ৫৮ বোতল ভারতীয় মদ আটক করে।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বৃহস্পতিবার দুপুরে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর পরিচালক লে. কর্ণেল কামরুল আহসানের পক্ষে উপরিউক্ত বিষয় নিশ্চিত করেছেন সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান।

সর্বশেষ