১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার বারি মুগডাল ভাঙ্গানো মেশিন : দক্ষিণাঞ্চলের কৃষকের স্বপ্নপূরণ কুয়াকাটার পর্যটন ব্যবসায় দাবদাহের প্রভাব, বাতিল হচ্ছে বুকিং শাকিবের জন্য পাত্রী খুঁজছে পরিবার! কাউখালীতে জাহাজের ধাক্কায় বাল্কহেড ডুবি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫-৩৭ বছর চান শিক্ষামন্ত্রী মঠবাড়িয়ায় যুবককে অপহরণের অভিযোগ,  চেয়ারম্যান সহ ১১ জনের বিরুদ্ধে মামলা পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্রে কুয়েট শিক্ষার্থীদের প্রশিক্ষণ বাবুগঞ্জ উপজেলা যুব সংহতির ফ্রি শরবত বিতরণ মহান মে দিবস, বঙ্গবন্ধু ও শ্রমিক অধিকার ॥ লায়ন মোঃ গনি মিয়া বাবুল ॥

জয়ী হলে বেকারত্ব দূরীকরণে নতুন কর্মসংস্থান সৃষ্টি করা হবে : শায়খে চরমোনাই

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের বিসিসি মেয়রপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেন, বেকারত্ব আজ দেশের জন্য বড় এক বোঝা হয়ে দাড়িয়েছে। সারাদেশের সাথে আমাদের বরিশালও তার ব্যতিক্রম নয়। আমি বিজয়ী হলে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করে বরিশালের বেকার নারী-পুরুষদের বেকারত্বের সমস্যা সমাধানে কার্যকর পদক্ষেপ গ্রহণ করবো ইনশা-আল্লাহ।

আজ মঙ্গলবার (৬ জুন) বিকেলে ২৬নং ওয়ার্ডের চরজাগুয়া এলাকায় গণসংযোগকালে উপরোক্ত কথা বলেন মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই।

গণমাধ্যমকর্মীদের এক সাক্ষাৎকারে শায়খে চরমোনাই বলেন, একটি কুচক্রী মহল হাতপাখার অপ্রতিরোধ্য অগ্রযাত্রা দেখে গুজব ছড়িয়ে ভোটারদেরকে প্রতারিত করার পাঁয়তারা চালাচ্ছে। আমরা আইনীভাবে এর মোকাবেলায় যথাযথ পদক্ষেপ নিয়েছি। তিনি নগরবাসীকে এসব প্রতারক ও কুচক্রী মহলের গুজব থেকে সতর্ক হয়ে হাতপাখার পক্ষে রায় দেয়ার আহবান জানান।

এছাড়াও আজ বরিশাল নগরীর ১৪ ও ১৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

সর্বশেষ