২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

ঝালকাঠিতে অবৈধভাবে বালু উত্তোলন করায় দুজনকে জেল-জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি ::: ঝালকাঠিতে অবৈধভাবে বালু উত্তোলন করায় দুজনকে কারাদণ্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার বিকেলে নলছিটি উপজেলার মগড় ইউনিয়নে এ জেল-জরিমানা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) অংছিং মারমা।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিউল আলম উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্তরা হলেন বরিশাল সিঅ্যান্ডবি পুল এলাকার আব্দুল হালিম বেপারী ও চরমোনাই চরহোগলা এলাকার মাসুম খান। আদালত সূত্রে জানা গেছে, অভিযান চালিয়ে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে আব্দুল হালিমকে ১ বছর কারাদণ্ড ও ৫ লাখ টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয় ও মাসুম খানকে ১ বছর কারাদণ্ড ও ৫ লাখ টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

এ বিষয়ে এনডিসি অংছিং মারমস বলেন, অবৈধভাবে বালু উত্তোলন করার অপরাধে দুইজনকে মোট ১০ লাখ টাকা জরিমানা অনাদায়ে কারাদণ্ড দেওয়া হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ