১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাগদা ও গলদা চিংড়ির রেনুপোনা শিকারের মহোৎসব ভুল চিকিৎসার অজুহাতে যে হামলা-আক্রমণ হয়, তা ন্যাক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার বারি মুগডাল ভাঙ্গানো মেশিন : দক্ষিণাঞ্চলের কৃষকের স্বপ্নপূরণ কুয়াকাটার পর্যটন ব্যবসায় দাবদাহের প্রভাব, বাতিল হচ্ছে বুকিং শাকিবের জন্য পাত্রী খুঁজছে পরিবার! কাউখালীতে জাহাজের ধাক্কায় বাল্কহেড ডুবি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫-৩৭ বছর চান শিক্ষামন্ত্রী মঠবাড়িয়ায় যুবককে অপহরণের অভিযোগ,  চেয়ারম্যান সহ ১১ জনের বিরুদ্ধে মামলা পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্রে কুয়েট শিক্ষার্থীদের প্রশিক্ষণ

তালতলীতে গাঁজাসহ চাকরিচ্যুত সেনা সদস্য গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 

হারুন অর রশীদ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে এক কেজি গাঁজাসহ মহসীন ফকির (৪১) নামের চাকরিচ্যুত এক সেনা সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) উপজেলার ছোটবগী ইউপির ঠংপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত চাকরিচ্যুত সেনা সদস্য মহসীন ফকির (৪১) উপজেলার ছোটবগী ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত শাহজাহান ফকিরের ছেলে।

তালতলী থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পেরে চাকরিচ্যুত সেনা সদস্য মহসীন ফকির দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। এর প্রেক্ষিতে এস আই জামাল ও এএস আই আবু জাফর ক্রেতা ছদ্মবেশে ফোন দিলে তাদের কাছে মাদক বিক্রি করবে বলে জানায়।

পরে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাখাওয়াত হোসেন তপুর নেতৃত্বে পুলিশের একটি টিম ক্রেতার ছদ্মবেশে মহসীন ফকিরের কাছে মাদক ক্রয়ের জন্য যায়। এ সময় তল্লাশি করে তার শরীরে পেচানো চাদর থেকে গাজাঁ পাওনা যায়। পরে বিভিন্ন স্হানে তল্লাশি চালিয়ে আরও ১ কেজি পাওয়া গেলে গাঁজাসহ তাকে আটক করা হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, সেনাবাহিনীর চাকরিচ্যুত মহসীন ফকির দীর্ঘ দিন ধরে গাঁজা বিক্রি করে আসছিল। ছদ্মবেশের কৌশলে তাকে গ্রেপ্তার করা হয়েছে।এই মাদক কারবারির জন্য তাকে চাকুরিচ্যুত করা হয়েছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছে।তাকে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ