২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালকে পরিস্কার-পরিচ্ছন্ন নগরীতে রূপান্তর করতে বসানো হচ্ছে আধুনিক ডাস্টবিন মির্জাগঞ্জে তুচ্ছ ঘটনার জেরে গৃহবধূকে মারধর।। ঝালকাঠিতে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত সাজানো মামলায় গ্রেফতার হয়ে কারাবাসঃ মোস্তফার পরিবারের বিষাদময় ঈদ বাকেরগঞ্জে হিটস্ট্রোকে আ.লীগ নেতার মৃত্যু গৌরনদীতে চেয়ারম্যান প্রার্থী হতে মেয়রের পদ ছাড়লেন হারিছুর উপজেলা নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত ও নিরপেক্ষ হবে : ইসি হাবিব চরফ্যাসনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ২০০ টাকার জন্য অটোচালকের দাঁত ভেঙে দিল বখাটে সন্ত্রাসী ।।

দুর্নীতির আতুরঘর মেহেন্দিগঞ্জের লতা ইউনিয়ন পরিষদ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলার ২নং লতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান নেহাল’র বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে ইউপি সদস্য (মেম্বার) মোঃ তাজুল ইসলাম।

এসময় তার সাথে একই ইউনিয়নের ইউপি সদস্য (মেম্বার)আলী হোসেন বিশ্বাস, হেনা বেগম, কাজী আলমগীর, স্বপন চৌধুরী উপস্থিত ছিলেন।

সোমবার (৮ নভেম্বর) বেলা ১২ টায় বরিশাল রিপোর্টার্স ইউনিটি (বিআরইউ) বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগম স্মৃতি মিলনায়তনে সংবাদ সম্মেলনে লতা ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ তাজুল ইসলাম লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে ইউপি সদস্য মোঃ তাজুল ইসলাম চেয়ারম্যান মিজানুর রহমান নেহাল এর বিরুদ্ধে- সরকারি নিয়মানুযায়ী জন্মনিবন্ধন বাবদ টাকা আদায় না করে বেশি টাকা আদায়, ইউপি সদস্য (মেম্বার)দের সন্মানী ভাতা না দিয়ে বাজেট মিটিংয়ে পরিশোধ দেখানো,মহামারি করোনাকালীন বরাদ্দের চাল ও নগদ অর্থ বিতরণে অনিয়ম, জাতীয় শোক দিবস উপলক্ষে দুস্থদের মাঝে প্রাপ্ত ত্রাণ সহায়তা নিজের লোকজনকে দেয়া, বিজিএফ চালের কার্ড প্রতি অর্থ আদায়, একই পরিবারে একাধিক কার্ড বিতরণ করা,২ বছর মেয়াদী ভিজিডি’র কার্ড এবং বয়স্ক, প্রতিবন্ধী, বিধবা ভাতা বাবদ টাকা হাতিয়ে নেয়া, এলজি এসপির বরাদ্ধের টাকা খরচে অনিয়ম, নন ওয়েজ প্রকল্পের টাকা না জানিয়ে ব্যয় করাসহ বিভিন্ন অভিযোগ উত্থাপন করা হয়।

ইউপি সদস্য মোঃ তাজুল ইসলাম সংবাদ সম্মেলনে বলেন, এসব অনিয়ম দুর্নীতির বিষয়ে আমি গত ৬ সেপ্টেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও গত ১৭ আগস্ট জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দায়ের করি। তবে এখন পর্যন্ত কোন প্রতিকার পাইনি।

এ বিষয়ে লতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান নেহাল বলেন, সামনে নির্বাচন। তাই একটি পক্ষ মিলিত হয়ে পরিকল্পিতভাবে মিথ্যা প্রচারণা করছে। আর আমি যদি দুর্নীতি করি তাহলে ইউপি সদস্যরাও তো তাতে জড়িত থাকবে। আমি নিশ্চিত করে বলতে পারি এগুলো সবই ষড়যন্ত্র।

সর্বশেষ