২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

দেশব্যাপী প্রশংসিত আগৈলঝাড়ার ওসি আফজাল হোসেন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মামুন-অর-রশিদ:
পুত্রবধূর হাতে নির্মমভাবে নির্যাতিতা বৃদ্ধা মায়ের পাশে দাড়িয়ে তার খাবার ও চিকিৎসা সহ সার্বিক দায়িত্ব গ্রহণ, নির্যাতনকারী পুত্রবধূ শিখা রানীকে গ্রেফতার করে দেশব্যাপী প্রশংসিত আগৈলঝাড়া থানার চৌকস ওসি আফজাল হোসেন। বিভন্ন গণমাধ্যম সহ সোশ্যাল মিডিয়ায় মানুষের প্রতিক্রয়ায় এই প্রশংসা দেখা গেছে।

মঙ্গলবার রাতে পুত্রবধূ শিখা রানীকে একমাত্র আসামী করে নির্যাতিতার মেয়ের ঘরের নাতী চন্দন সরকার বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত শিখা রানীকে আটক করেন। এ সময় আহত বৃদ্ধাকে প্রয়োজনীয় ওষুধ, ফল এবং খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করেন তিনি। এ ঘটনায় নির্যাতিতার নাতী চন্দন সরকার বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ওই মামলায় পুত্রবধূ শিখাকে আদালতের মাধ্যমে বুধবার কারাগারে প্রেরণ করা হয়।
প্রসঙ্গত, ৯৫ বছরের বৃদ্ধা জ্ঞানদা বেপারীর শরীরে করোনা ভাইরাসের জীবানু থাকার কথা বলে গত দুই মাস যাবত তাকে বসত ঘরে না রেখে ঘরের বাইরে বাড়ির একটি মন্দিরের খোলা বারান্দায় থাকতে বাধ্য করে পুত্রবধূ শিখা সরকার। গত সোমবার দুপুরে খাবার চেয়ে না পেয়ে তার নামে উত্তোলনকৃত বয়স্ক ভাতার টাকা চান ছেলের বউর কাছে বৃদ্ধা শ্বাশুরী। এতে তার ছেলে শ্রবন প্রতিবন্ধি অসুস্থ জগদীশ বেপারী ও তার স্ত্রী শিখা রানী ক্ষিপ্ত হয়। একপর্যায়ে তারা তাকে পিটিয়ে রক্তাক্ত করে। নির্যাতনের সময় বৃদ্ধার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে জগদীশের স্ত্রী শিখা রানী তাদের অকথ্য ভাষায় গালাগাল করে এবং বিষয়টি কাউকে জানালে তাদের নামে মামলা করার হুমকি দেয়। এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হলে মঙ্গলবার রাতে ওসি মোঃ আফজাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে আহত বৃদ্ধার মানবিক, খাদ্য ও চিকিৎসা সহায়তা প্রদান করে। অভিযুক্ত গৃহবধূকে আটক করে থানায় নিয়ে আসেন। তাকে বরিশাল জেলহাজতে প্রেরন করা হয়েছে।

ওসি আফজাল হোসেন বলেন, আমি যতোদিন আগৈলঝাড়া থানায় দায়িত্ব পালন করবো, ততোদিন ওই বৃদ্ধা মায়ের ভরন পোষনের ব্যয়ভার বহন করবো। আমার পরে যারা এখানে ওসি হিসেবে আসবেন তাদের কাছেও ওই বৃদ্ধা মায়ের দায়িত্ব নেয়ার জন্য অনুরোধ করবো।

সর্বশেষ