৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নলছিটিতে গরু চোর আটক !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

খলিফা মাইনুল : ঝালকাঠির নলছিটিতে গোয়াল ঘর থেকে গরু চুরি করার সময় মো: শিপন মোল্লা (৪০) নামের এক চোরকে আটক করেছে স্থানীয়রা। গত সোমবার (২০সেপ্টম্বর) রাত ১ টায় গনি খলিফার বাড়িতে চুরি করার সময় তাকে আটক করা হয়। ঘটনাটি ঘটেছে ওই থানার নাচনমহল ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর গ্রামে।

আটককৃত চোর হলো বরিশাল কাউয়ার চড় এলাকার ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত শাহ আলমের ছেলে বলে বিষয়টি নিশ্চিত করেছে নলছিটি থানার ডিউটি অফিসার-ইনচার্জ আঃ আউয়াল।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে অনুমানিক ১ টার সময় ওই গ্রামের বাসিন্দা মোঃ গনি খলিফার গোয়াল ঘর থেকে গরু চুরি করার চেষ্টা করে ওই চোর। গোয়াল ঘরের দুইটি তালা থাকায় একটি ভেঙে ফেলে অপরটি সাপল দিয়ে ভাঙ্গার সময় গরুর মালিক বিষয়টি টেয়ার পেয়ে যায়। পরে রাতের আধারে তাকে ধাওয়া ‍দিয়ে স্থানীয়রা আটক করে। আর দুইজন চোর পালিয়ে যায়। পরে স্থানীয়রা চোরকে নলছিটি থানার পুলিশ হাতে তুলে দেয়।

এ নিয়ে নাচনমহল ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান সিরাজুল ইসলাম সেলিম জানান, বিষয়টি জানার সাথে সাথে থানার পুলিশকে অবহিত করেছি। চুরির ঘটনা যাতে না ঘটে সেই জন‌্য সকলকে সচেতন হওয়ার আহবান করছি।

এ বিষয়ে নলছিটি থানার ডিউটিরত অফিসার-ইনচার্জ আঃ আউয়াল বলেন, চোরকে উদ্ধার করে থানা আটক রেখে আজ চুরির মামলায় কোর্টে চালান দেয়া হয়েছে এবং রাতে পুলিশের নজরদারি আরো বাড়ানো হবে যাতে এমন ঘটনার পুনরাবৃত্তি আর না ঘটে।

সর্বশেষ