১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আস্থার প্রতিদান কাজের মাধ্যমে দিতে চাই : নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান জসিম বরিশাল সদর উপজেলা নির্বাচনে জামানত হারাচ্ছেন ৩ প্রার্থী ৪৬তম বিসিএসের লিখিত পরীক্ষা কবে, জানাল বিপিএসসি ৬ জুন বাজেট ঘোষণা দেশে ৩৮ দিনে বজ্রপাতে ৭৪ জনের মৃত্যু, বেশির ভাগই কৃষক আগৈলঝাড়ায় পিকআপভ্যানের ধাক্কায় স্কুলছাত্রের মৃ*ত্যু বাকেরগঞ্জে নির্বাচন কর্মকর্তা-পুলিশের ওপর হা*মলায় ঘটনায় পৃথক দুই মামলা, গ্রেপ্তার ২ বিদেশে পাঠানোর নামে অর্ধকোটি টাকা হাতিয়ে নিল পাথরঘাটার জলিল বরিশালে নদীতে বিষপ্রয়োগ করে মাছ শিকার, যুবককের ১ বছরের কারাদণ্ড চরফ্যাশনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ২ সন্তানের জননীর অনশন

নাজিরপুরে অসহায় কৃষকের ধান কেটে দিলেন স্বেচ্ছাসেবক লীগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে এক দরিদ্র কৃষকের ধান কেটে দিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা। বৃৃহস্পতিবার (০৪ মে) সকালে থেকে দুপুর পর্যন্ত উপজেলার শেখমাঠিয়া ইউনিয়নের রামনগর গ্রামের দুস্হ’ ও অসহায় কৃষক লিয়াকত শেখের এক একর জমির ধান কেটে দেন তারা। পরে তা ওই কৃষকের বাড়িতে পৌঁছে দেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক সদস্য তিমির হালদার তুহিন সহ উপজেলা ও ওই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তুহিন হালদার তিমির জানান, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নির্দেশে গরিব অসহায় যে সব কৃষক টাকার অভাবে শ্রমিক দিয়ে ধান কেটে বাড়িতে নিতে পারছেন না তাদের ধান কেটে ও তা মাড়াই করে বাড়িতে পৌঁছে দেয়ার জন্য বৃহস্পতিবার (০৪ মে) থেকে এ কর্মসূচী হাতে নিয়েছি। আর এ কাজে সার্বিক সহযোগীতা করছেন স্হানীয় এমপি মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম’।
উপকারভোগী কৃষক লিয়াকত শেখ জানান, শ্রমিক সংকট ও অতিরিক্ত পারিশ্রমিকের কারনে আমার জমির ধানগুলো কাটতে পারছিলাম না। খুব চিন্তিত ছিলাম কিন্তু স্বেচ্ছাসেবক লীগের নেতারা আমার জমির ধান কেটে বাড়ি পৌছে দেওয়ায় আমি ব্যাপক উপকৃত হয়েছি’।

সর্বশেষ