৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নাজিরপুরে পরকীয়ার অপবাদে যুবককে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের নাজিরপুরে পরকীয়া প্রেমের অভিযোগে তুলে সমীর হালদার (৩৫) নামে এক যুবককে গাছের সঙ্গে বেঁধে মারধরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) সমীর নিজেই বাদী হয়ে এ মামলা করেন। এর আগে ৫ আগস্ট রাতে উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়নের পাকুরিয়া গ্রামের খেয়াঘাট সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সমীর হালদার উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের উত্তর হোগলাবুনিয়া গ্রামের সুনিল হালদারের ছেলে।

জানা যায়, গত ৫ আগস্ট রাতে সমীর হালদার দেউলবাড়ি ইউনিয়নের পাকুরিয়া গ্রামে খালা সীমা মল্লিকের বাড়িতে তার পাওনা টাকা দিতে যান। রাতে তিনি সেখানে ঘুমিয়ে পড়লে স্থানীয় শিক্ত সরকারসহ বেশ কয়েকজন এসে তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায় এবং পরকীয়া প্রেমের অপবাদে তুলে গাছের সঙ্গে বেঁধে রাতভর নির্যাতন করেন। অতিরিক্ত মারধরের কারণে সমীর গুরুতর আহত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে সমীর সুস্থ হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেন। এখন মামলা তুলে নিতে আসামিরা বিভিন্নভাবে ভুক্তভোগীসহ তার খালার পরিবারকে হুমকি দিয়ে যাচ্ছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, উপজেলার বৈঠাকাটা কলেজের শিক্ষক শিক্ত সরকারকে প্রধান আসামি করে বেশ কয়েকজনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করা হয়। আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তারা পলাতক থাকায় সম্ভব হয়নি।

সর্বশেষ