১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাগদা ও গলদা চিংড়ির রেনুপোনা শিকারের মহোৎসব ভুল চিকিৎসার অজুহাতে যে হামলা-আক্রমণ হয়, তা ন্যাক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার বারি মুগডাল ভাঙ্গানো মেশিন : দক্ষিণাঞ্চলের কৃষকের স্বপ্নপূরণ কুয়াকাটার পর্যটন ব্যবসায় দাবদাহের প্রভাব, বাতিল হচ্ছে বুকিং শাকিবের জন্য পাত্রী খুঁজছে পরিবার! কাউখালীতে জাহাজের ধাক্কায় বাল্কহেড ডুবি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫-৩৭ বছর চান শিক্ষামন্ত্রী মঠবাড়িয়ায় যুবককে অপহরণের অভিযোগ,  চেয়ারম্যান সহ ১১ জনের বিরুদ্ধে মামলা পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্রে কুয়েট শিক্ষার্থীদের প্রশিক্ষণ

নাজিরপুরে মাদরাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগে মামাতো ও খালাতো ভাইয়ের বিরুদ্ধে মামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে মাসরাসা ছাত্রী (১৪) কে ধর্ষনের অভিযোগে খালাতো ভাই আল-আমিন হাওলাদার (১৭) ও মামাতো ভাই মেরাজুল ইসলাম ডাকুয়া (২১) এর নামে পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে। ওই ছাত্রীর পিতা বাদী হয়ে মঙ্গলবার (০৩ আগষ্ট) রাতে থানায় এ মামলা দুটি দায়ের করেন।অভিযুক্ত খালাতো ভাই আল-আমিন হাওলাদার উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের বাঘাজোড়া গ্রামের আবুল বাশার হাওলাদারের ছেলে এবং মামাতো ভাই মেরাজুল ইসলাম ডাকুয়া একই গ্রামের মোস্তফা ডাকুয়ার ছেলে। আর ওই মাদরাসা ছাত্রী বাগেরহাটের চিতলমারী উপজেলায় বাড়ি। সে নাজিরপুর উপজেলার বাঘাজোড়া গ্রামে নানা বাড়িতে থাকে।

দায়ের হওয়া মামলা ও ভুক্তভোগীর পিতার দেয়া তথ্য মতে জানা গেছে, ওই মাদরাসা ছাত্রীর পিতা-মাতা কাজের জন্য খুলনায় থাকেন। আর এ জন্য ওই মাদরাসা ছাত্রীকে লেখা-পাড়ার জন্য নানা বাড়িতে রেখে স্থানীয় একটি মাদরাসায় পড়ানো হতো। এ সময় খালাতো ভাই প্রেমের অভিনয় করে গত ৭ এপ্রিল সহ বিভিন্ন সময় ধর্ষন করে। এর পরে গত ২২ মে মামাতো ভাই তাকে জোর করে ধর্ষন করে। সম্প্রতি পিতা-মাতা বাড়িতে এলে ওই মাদরসা ছাত্রী বিষয়টি তাদের জানায়।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ মো. আশ্রাফুজ্জামান জানান, ধর্ষকরা ভুক্তভোগী মাদরাসা ছাত্রীর মামাতো ও খালাতো ভাই হওয়ায় বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলে। ভুক্তভোগী মাসরাসা ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ