৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পাথরঘাটা কাকচিরায় বোনের অপকর্মের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম।। লালমোহনে শিশুকে অপ*হরণের পর ৫ লাখ টাকা দাবি, অপ*হরণকারী আটক নলছিটিতে নলকূপ অকেজো, সুপেয় পানির জন্য হাহাকার মঠবাড়িয়ায় মুজিব কিল্লা নির্মাণে বিস্তর অনিয়মের অভিযোগ আমতলীতে ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার কুয়াকাটায় জমির বি*রোধের জের ধরে সং*ঘর্ষ, আ*হত ১১ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে পটুয়াখালীতে পতাকা উত্তোলন বিসিসির সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে দুদকের মামলা গলাচিপায় এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার মুলাদীতে নিষিদ্ধ জালে মাছ শিকার করায় ২ জেলেকে জরিমানা

‘পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী ডেস্ক: পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু নির্বাচন কমিশনের অধীনেই হবে এবং সেই নির্বাচনে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। তিনি সততায়, মেধায় ও যোগ্যতায় সেরা।

এনামুল হক শামীম আরও বলেন, তিনি (প্রধানমন্ত্রী) বিশ্বরেকর্ড সৃষ্টিকারী, জাতিসংঘে ১৮ বার সশরীরে উপস্থিত হয়ে বক্তব্য দিয়েছেন। তিনি যে সম্মান পেয়েছেন, তা বিরল সম্মান, পৃথিবীর কোনো সরকার বা রাষ্ট্রপ্রধান এটা পান নাই।

তিনি বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ, তারা নানামুখী ষড়যন্ত্র করছে। তারা দুর্গাপূজায়ও ষড়যন্ত্র করেছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে নড়িয়া উপজেলা মাতৃছায়া ভবনে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কে এম এনামুল হক শামীম এসব কথা বলেন।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন—সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব বেপারী, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, পৌরসভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর শেখ, বিঝারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল রাজ্জাক হাওলাদার, ডিঙ্গামানিক ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসাইন খান, মোক্তারচর ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম চৌকিদার, চামটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন রাঢ়ী প্রমুখ।

সর্বশেষ