২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নাজিরপুরে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় আহত ১২ ভোলায় নকল জুুুুস তৈরির কারখানার সন্ধান, মালিকের ৩ মাসের কারাদণ্ড বরিশালে শিশুসহ যাত্রীবেশে অটোরিশায় উঠে ছিনতাই, দম্পতিসহ গ্রেপ্তার ৪ কাশিপুরে জনসংযোগ করেন আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী খান মামুন কলাপাড়ায় নিখোঁজের ১৭ ঘন্টা পর শ্রমিকের লাশ উদ্ধার পটুয়াখালীতে জাল ভোট দিতে গিয়ে শ্রীঘরে নারী গলাচিপায় কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস পালিত গলাচিপায় মাঠে মাঠে হলুদ সূর্যমুখী ফুলের সমারোহ নির্বাচনের প্রার্থীর পক্ষে ট্যাংক ভর্তি ফ্রী শরবত খাওয়ানোর দায়ে ১ জনের কারাদণ্ড বৃষ্টির জন্য গলাচিপায় ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত

পটুয়াখালীতে করোনার উপসর্গে নারীর মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনার উপসর্গ নিয়ে আজ রোববার সকালে এক নারী মারা গেছেন। তাঁর বয়স ৫০ বছর। তিনি পটুয়াখালীর গলাচিপা উপজেলা শহরের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সাবেক মহিলা ইউপি সদস্য ছিলেন।

পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. কামরুজ্জামান জানান, ওই নারী কয়েক দিন ধরে জ্বর-হাঁচি ও কাশিতে ভুগছিলেন। গলাচিপা থেকে গতকাল শনিবার বিকেলে তাঁকে এখানে নিয়ে আসা হয়। একসময় তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। আজ সকাল সাড়ে নয়টার দিকে তাঁর শ্বাসকষ্ট বেড়ে যায়। একপর্যায়ে তিনি মারা যান। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, তা জানতে নমুনা সংগ্রহ করা হয়েছে।

সর্বশেষ