২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

পিরোজপুরে জাতীয় পার্টিতে ফাটল, পদত্যাগ করলেন ৮ যুগ্ম আহ্বায়ক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুের প্রতিনিধি :: নতুন কমিটি গঠনকে কেন্দ্র করে পিরোজপুর-২ আসনে জাতীয় পার্টিতে (জেপি) ফাঁটল ধরেছে। জেলার ভাণ্ডারিয়ায় দলটির নতুন আহ্বায়ক কমিটি ঘোষণার দুই দিনের মাথায় ২২ সদস্য বিশিষ্ট কমিটির ৮ জন যুগ্ম আহ্বায়ক পদত্যাগ করেছেন।

বৃহস্পতিবার (২ জুলাই) বিকাল ৪টায় ভাণ্ডারিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তারা পদত্যাগের ঘোষণা দেন।

গত ১ জুলাই জেপি চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু ভাণ্ডারিয়া উপেজেলা জেপির আগের কমিটি বিলুপ্ত ও ২২ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটির ঘোষণা দেন। এতে মো. মনিরুল হক মনি জমাদ্দারকে আহ্বায়ক করা হয়। মো. মাহিবুল হোসেন মাহিমকে জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক, মো. গোলাম সরোয়ার জমাদ্দারকে যুগ্ম আহ্বায়ক ও পৌর কমিটির উপদেষ্টা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আতিকুল ইসলাম উজ্জ্বল তালুকদারকে সদস্য সচিব করা হয়।

কমিটি গঠনের পরদিন বিকেলে সংবাদ সম্মেলন করে পদত্যাগ করেন ৮ জন যুগ্ম আহ্বায়ক। বৃহস্পতিবার আয়োজিত ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পদত্যাগ করা যুগ্ম আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মশিউর রহমান মৃধা।

লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, বিএনপি থেকে পিরোজপুর-২ আসনে সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী ড্যাব নেতা ডা. রফিকুল কবির লাবু তালুকদারের ছোট ভাই বিএনপি নেতা আতিকুল ইসলাম উজ্জ্বল তালুকদারকে সদস্য সচিব করায় তারা পদত্যাগ করেছেন।

তাদের দাবি, সদস্য সচিব পরির্বতনের মাধ্যমে নতুন করে আহ্বায়ক কমিটি ঘোষণা করতে হবে। এছাড়া সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জ্বল তালুকদার স্বাধীনতাবিরোধী পরিবারের সন্তান বলেও সংবাদ সম্মেলনে দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির ৮ জন যুগ্ম আহ্বায়ক। তারা হলেন, সিদ্দিকুর রহমান টুলু, মতিউর রহমান মৃধা, মজিবর রহমান চৌধুরী, আবদুল হাই হাওলাদার, মেজবা উদ্দিন আরিফ জোমাদ্দার, খালেকুজ্জান নিপু, শাহ আলম (মেম্বার) ও নজরুল ইসলাম বাচ্চু। এছাড়া, মেম্বার অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মনির হোসেন, মো. শহীদুল ইসলাম রাজু মল্লিক প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেপি চেয়ারম্যান জানান, জুলাইয়ের মাঝামাঝি নিজে ভাণ্ডারিয়ায় গিয়ে আলোচনার মাধ্যমে বিষয়টির সমাধান করবেন।

সর্বশেষ