৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আটক ২ চালক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: পিরোজপুরের মঠবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ময়না বেগম (৪৫) নামে এক নারী ও মোঃ নবী হোসেন (৪০) নামে এক স্বেচ্ছা সেবক লীগ নেতা নিহত হয়েছেন।

৩১ জুলাই সড়ক দুর্ঘটনার ঘটনায় বাস চালক সাইদুল ইসলাম ও মোটরসাইকেল চালক রায়হান সিকদার কে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। একই সাথে বরিশাল এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ভ-১৪-১০৪৯) বাস ও মোটর সাইকেলটি (প্লাটিনা লাল) আটক করা হয়।

জানা গেছে, ৩১ জুলাই দুপুরে পাশ্ববর্তী থানা পাথরঘাটার নাচনাপাড়া থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে ময়না বেগম (৪৫) তার মেয়েকে নিয়ে মঠবাড়িয়ার দিকে যাচ্ছিল।

বিকেলে উপজেলার মঠবাড়িয়া-পাথরঘাটা আঞ্চলিক মহাসড়কের বান্ধবপাড়া বাজারের দক্ষিণ পশে সালেহিয়া মাদ্রাসা সম্মুখ সড়কের মোড়ে পৌছলে বিপরীত দিক থেকে (ঢাকা থেকে ছেড়ে আসা) আসা পাথরঘাটাগামী বরিশাল এক্সপ্রেস নামে একটি পরিবহন বাস মোটরসাইকেল টিকে মুখোমুখী ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ময়না বেগমর মৃত্যু হয়।

স্থানীয়রা ওই নারীর মেয়ে মালা আক্তার (২০) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। নিহত ময়না বেগম পার্শ্ববর্তী ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার মরিচ বুনিয়া গ্রামের গফুর মিয়ার মেয়ে।

অপরদিকে গত ২৮ জুলাই শুক্রবার দুপুরে উপজেলার ছোট হারজী গ্রামের আঃ করিম খানের ছেলে ইউনিয়ন স্বেচ্ছা সেবক লীগ নেতা মোঃ নবী হোসেন বাগেরহাট থেকে মোটরসাইকেল যোগে মঠবাড়িয়া আসার পথে বাগেরহাট-পিরোজপুর সড়কে দূর্ঘটনায় আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট পরে খুনলা মেডিকেল হাসপাতালে ভর্তি করান। তিনি ১ আগস্ট মঙ্গলবার সকালে চিকিৎসাধীনাবস্থায় মারা যান।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বলেন, ৩১ জুলাই সড়ক দুর্ঘটনার ঘটনায় রাতেই পুলিশ বাদি হয়ে থানায় মামলা করেছেন।

বাস ও মোটরসাইকেল আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত চালক সাইদুল ইসলাম ও রায়হান সিকদার ১ আগস্ট মঙ্গলবার দুপুরের আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে নিহত ময়না বেগমের লাশের পোষমটেম শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ