৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আস্থার প্রতিদান কাজের মাধ্যমে দিতে চাই : নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান জসিম বরিশাল সদর উপজেলা নির্বাচনে জামানত হারাচ্ছেন ৩ প্রার্থী ৪৬তম বিসিএসের লিখিত পরীক্ষা কবে, জানাল বিপিএসসি ৬ জুন বাজেট ঘোষণা দেশে ৩৮ দিনে বজ্রপাতে ৭৪ জনের মৃত্যু, বেশির ভাগই কৃষক আগৈলঝাড়ায় পিকআপভ্যানের ধাক্কায় স্কুলছাত্রের মৃ*ত্যু বাকেরগঞ্জে নির্বাচন কর্মকর্তা-পুলিশের ওপর হা*মলায় ঘটনায় পৃথক দুই মামলা, গ্রেপ্তার ২ বিদেশে পাঠানোর নামে অর্ধকোটি টাকা হাতিয়ে নিল পাথরঘাটার জলিল বরিশালে নদীতে বিষপ্রয়োগ করে মাছ শিকার, যুবককের ১ বছরের কারাদণ্ড চরফ্যাশনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ২ সন্তানের জননীর অনশন

ফার্স্ট লুকেই চমক, ঈদে আসছে ‘মায়া’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

কয়েক বছর ধরে ঈদে ঢাকাই সিনেমা মুক্তির জোয়ার এসেছে। সারা বছর ধরে সিনেমা মুক্তির কাজ এগিয়ে নেওয়া হয় ঈদকে ঘিরে। এই মিছিলে এবার আছে ‘মায়া’। ইতোমধ্যে শুরু হয়েছে প্রচারণা। বৃহস্পতিবার (২১ মার্চ) সোশ্যাল মিডিয়ায় সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করা হয়েছে। যাতে চমক রাখার চেষ্টা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

পোস্টার একটি হলেও তাতে লুকিয়ে রয়েছে চারজন অভিনয়শিল্পী। যা সোশ্যালে ছড়িয়ে পড়ার পরই শুরু হয়েছে তোলপাড়। মন্তব্যের ঘরে অনেকেই ধারণার ওপর ভিত্তি করে পোস্টারে থাকা বিভিন্ন তারকাদের নাম লিখছেন। কে কতটুকু চিনতে পারছেন―সেটাও জানার চেষ্টা করছেনে নেটিজেনরা।

তবে, এই পোস্টারে সিনেমার চার অভিনয় শিল্পীর ফার্স্ট লুক মিশে আছে। এই চারজনের মধ্যে নায়িকা শবনম বুবলীকে ঘিরে আছেন তিন অভিনেতা আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও জিয়াউল রোশান।

পোস্টার ফেইসবুকে শেয়ার করে সাইমন , রোশান ও মিলন লিখেছেন, পবিত্র ঈদুল ফিতরের ছবি ‘মায়া’।

বুবলীর ভাষ্য, তিন নায়কের বিপরীতে কাজ করার অভিজ্ঞতা তার নতুন ছিল। কাজটা আনন্দের সঙ্গেই করেছেন তিনি।

নির্মাতা জানিয়েছেন, রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মায়া। কারন ঈদের সময় সিনেমা হলে দর্শক বেশি থাকে। তাই রোজার ঈদে সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যার কারনে সকল প্রস্তুতি শেষ, এবার প্রচারনার কাজ শুরু।

‘মায়া’ পরিচালনা করেছেন জসিম উদ্দিন জাকির, চিত্রনাট্যও তারই লেখা। আলিনুর আশিক ভূইয়ার প্রযোজনায় এই সিনেমার কাজ শুরু হয় ২০২২ সালে। দুবছরে কখনো সিনেমার কাজ টানা চলেছে, কখনও বাধা পড়েছে। সব কাজ-জটিলতা সামলে অবশেষে এবারের ঈদে মুক্তির পথ দেখছে ‘মায়া’।

বরিশাল বাণী / এ আল মামুন

সর্বশেষ