২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও তালতলীতে পানিতে লাফ দিয়ে কিশোরের মৃত্যু

চরমোনাইতে ফিসারম্যান কার্ডে টাকা দাবী ! ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশালের চরমোনাইতে জেলেদের কার্ড দেওয়ার জন্য টাকা দাবী করায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২৯ জুন) বরিশাল মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে চরমোনাই ইউনিয়নের চরহোগলা গ্রামের আঃ রাজ্জাক হাওলাদারের ছেলে মোঃ সেলিম হাওলাদার বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় আসামী হলেন, চরমোনাই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ কবির হোসেন।

বিচারক মামলাটি আমলে নিয়ে বরিশাল কোতয়ালী মডেল থানার এসিকে তদন্তের নির্দেশ দেন। মামলা সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২৬ ডিসেম্বর মোঃ সেলিম হাওলাদারকে ফিসারম্যান কার্ড প্রদান করেন সরকার। ঘটনার কিছুদিন পূর্বে মোঃ সেলিম হাওলাদারকে ইউপি সদস্য মোঃ কবির হোসেন জানান, তোমার ফিসারম্যান কার্ড রেনু করা হবে। রেনু করতে ২৫ হাজার টাকা প্রয়োজন।

এরপর গত ১৫ এপ্রিল ফিসারম্যান কার্ড প্রদানের জন্য মোঃ সেলিম হাওলাদারের কাছে পূনরায় ২৫ হাজার টাকা দাবী করেন। সেলিম হাওলাদার টাকা দিতে অস্কীকার করলে তার ফিসারম্যান কার্ডটি বাতিল করেন। এ ঘটনায় মামলাটি দায়ের করা হয়। জানাগেছে, ওই ওয়ার্ড থেকে ১৩ জনের ফিসারম্যান কার্ড প্রদান করা হয়েছে। এরমধ্যে ১০ জনের কাছ থেকে টাকা নিয়ে কার্ড দিয়েছেন ইউপি সদস্য কবির হোসেন। এছাড়া টাকা ছাড়া মিলছে না বয়স্কভাতা, বিধবা বাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন কার্ড।

উল্লেখ্য ইউপি সদস্য মোঃ কবির হোসেনের বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতি এবং স্বজনপীতির অভিযোগ রয়েছে। তিনি টাকা ছাড়া ফিসারম্যান কার্ড প্রদান করেন না।

সর্বশেষ