১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার বারি মুগডাল ভাঙ্গানো মেশিন : দক্ষিণাঞ্চলের কৃষকের স্বপ্নপূরণ কুয়াকাটার পর্যটন ব্যবসায় দাবদাহের প্রভাব, বাতিল হচ্ছে বুকিং শাকিবের জন্য পাত্রী খুঁজছে পরিবার! কাউখালীতে জাহাজের ধাক্কায় বাল্কহেড ডুবি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫-৩৭ বছর চান শিক্ষামন্ত্রী মঠবাড়িয়ায় যুবককে অপহরণের অভিযোগ,  চেয়ারম্যান সহ ১১ জনের বিরুদ্ধে মামলা পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্রে কুয়েট শিক্ষার্থীদের প্রশিক্ষণ বাবুগঞ্জ উপজেলা যুব সংহতির ফ্রি শরবত বিতরণ মহান মে দিবস, বঙ্গবন্ধু ও শ্রমিক অধিকার ॥ লায়ন মোঃ গনি মিয়া বাবুল ॥

বঙ্গমাতার জন্মদিনে গৌরনদীতে সেলাই মেশিন বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম মীর, গৌরনদী।। বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক শ্লোগানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯০তম জন্মদিন উপলক্ষে বরিশালের গৌরনদীতে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

শনিবার বেলা এগারটায় উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারিহা তানজিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী। বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন, গৌরনদী উপজেলা মেডিকেল অফিসার তুষার দেব বৈষ্ণব।

বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভিন, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন মিয়া প্রমুখ। শেষে দর্জি প্রশিক্ষনপ্রাপ্ত ছয়জন দুঃস্থ নারীর মাঝে ছয়টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

সর্বশেষ