২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভাইস চেয়ারম্যান পদে ভোটারদের পছন্দের প্রার্থী জসিম উদ্দিন পৈত্তিক সম্পত্তি বেদখল হওয়ায় নিঃশ্ব হয়ে গেলেন নিরঞ্জন মিত্র ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার

বরগুনার আমতলীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।
কর্মসূচির মধ্যে ছিল সকল সরকারী ও বেসরকারী ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত উত্তোলন, উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানে পক্ষ থেকে পৌর সভা চত্ত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল এবং প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কালোব্যচ ধারণও সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ দোয়া।
আজ (সোমবার) সকাল দশটায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার একেএম আব্দুল্লাহ বিন রশিদ এর সভাপতিতে শোকসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট এম এ কাদের মিয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ মতিয়ার রহমান। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, মোঃ আখতারুজ্জামান খান বাদল, মোঃ বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার,রফিকুল ইসলাম রিপন অ্যাডঃ এইচএম মনিরুল ইসলাম মনি, মোঃ আসাদুজ্জামান মিন্টু মল্লিক,, সোহেলী পারভীন মালা। শোকসভায় বিভিন্ন সরকারী দপ্তরের প্রধানগন, শিক্ষক, আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও ছাত্রলীগ যুবলীগ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এছাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো বিভিন্ন কর্মসূচি পালন করে। দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হয়। দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দিনভর কোরআন খানি দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলার সকল সরকারী বেসরকারী বিদ্যালয় সমূহ, আমতলী রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক ক্লাব, উদীচী শিল্প গোষ্ঠীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করছে।

সর্বশেষ