২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

বরগুনায় সাবেক স্ত্রীর মামলায় শ্রীঘরে ৪ বারের ইউপি সদস্য

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলইন ডেস্ক :: সাবেক স্ত্রীর মা ও ভাইকে কুপিয়ে জখমে করা মামলায় চারবারের নির্বাচিত ইউপি সদস্য (মেম্বার) মাইনুদ্দিন ময়নাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বরগুনার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ মাহবুব আলম এ আদেশ দেন। মাইনুদ্দিন ময়না বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, গত বছরের ২০ এপ্রিল বিকেলে স্থানীয় সোনাখালী রাস্তার সাবেক স্ত্রী লাইজু আক্তারের ভাই আমিনুল ইসলামকে কুপিয়ে আহত করেন ময়না। এসময় তার মা নূরজাহান বেগম ছেলেকে রক্ষা করতে গেলে তাকেও মারধর করে জখম করা হয়।

পরদিন ময়নাসহ ছয়জনকে আসামি করে লাইজু আক্তার মামলা করেন। দীর্ঘদিন পলাতক থেকে মঙ্গলবার মাইনুদ্দিন ময়না আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদী লাইজু আক্তার বলেন, ময়না মেম্বার আমাকে তালাক দিয়ে সাবিনা নামের এক নারীকে বিয়ে করেছে। এ দ্বন্দ্বে তিনি আমার ভাই ও মাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেন।

সর্বশেষ