৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু উজিরপুরে জেলেদের মাঝে বৈধ জাল ও ছাগল বিতরণ করেন - রাশেদ খান মেনন এম পি পাথরঘাটায় সুপেয় পানির তীব্র সংকট, মেপে পানি পান করতে হয় বাসিন্দাদের কলাপাড়ায় মাছ চুরি করতে দেখে ফেলায় যুবককে কুপিয়ে জখম বরিশালে সরকারি বরাদ্দে উন্নয়ন কাজ শুরু করলেন মেয়র খোকন সেরনিয়াবাত ৭৮দিন পর দেশে ফিরলো ৮ যুবকের লা*শ ! মঠবাড়িয়ায় সাংবাদিকের ওপর হামলা ! প্রতিবাদে মানববন্ধন দশমিনায় দুর্নীতিবিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত বরিশালে বাস শ্রমিকদের হামলার ঘটনায় দফায় দফায় বিক্ষোভ, সড়ক অবরোধ

বরিশালে ডিবি পুলিশের অভিযানে ইনজেকশনসহ ৭ মাদক ব্যবসায়ী আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম সাইফুল–
বরিশালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বরিশাল নগরীর দক্ষিন আলেকান্দা ও গৌরনদী বাসস্টান্ড এলাকা থেকে ৩৬২ পিচ নেশার ইনজেকশন সহ ২ মাদকব্যবসায়ী ও ৫জন সহযোগীকে আটক করেছে বরিশাল গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই মহিউদ্দিন (পিপিএম) ।
মঙ্গলবার দুপুরে উপ-পুলিশ কমিশনার (ডিবি) মঞ্জুর রহমান ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ রেজাউল করিমের দিক নির্দেশনায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদক ব্যবসায়ী শেখ আবদুল্লাহ ও জামাল হোসেনকে তাদের পাঁচ সহযোগী সানী, হাসান, আপন, রেজাউল করিম রেজা সহ একজনকে আটক করা হয়।
এ ব্যাপারে গোয়েন্দা পুলিশের এসআই মহিউদ্দিন (পিপিএম) জানান, উপ-পুলিশ কমিশনার মঞ্জুর রহমান ও এডিসি মোঃ রেজাউল স্যারের নির্দেশনায় দুপুর থেকে বিকাল পর্যন্ত অভিযান পরিচালনা করি। এসময় ৩৬২ পিচ নেশার ইনজেকশন সহ উপরে উল্লেখিত ব্যক্তিদের আটক করা হয়। এরপর আমি নিজে বাদী হয়ে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করি। আগামী দিনেও অপরাধ দমনে বরিশাল ডিবি পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ