৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গৌরনদীতে ১০৪ আ.লীগ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা নথুল্লাবাদ কেন্দ্রীয় টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ উপজেলা নির্বাচন বর্জনের আহবান জানিয়ে বরিশালে বিএনপির লিফলেট বিতরণ চাঁদপুরায় গণকের কথায় খলিলের মাংসের দোকানে তালা দিয়েছে মেম্বার ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম "হেনরীর ভুবন" এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা, দীপু মনি এমপি ঝালকাঠিতে র‌্যাবে হাতে সুজন হত্যা মামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা দিলুসহ রক্তাক্ত জখম-৫ কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু

বরিশালে দুই বিএনপি নেতার মনোনয়ন প্রত্যাহার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :::: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে দুইজন বিএনপি নেতা মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। প্রত্যাহারকারীদের অভিনন্দন জানিয়েছে বরিশাল মহানগর বিএনপি। একই সঙ্গে বাকি যারা মনোনয়ন সংগ্রহ করে নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন দলের পক্ষ থেকে তাদের মনোনয়ন প্রত্যাহারের আহ্বান জানানো হয়েছে। অন্যথায় সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যায় মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বিএনপি নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি বাস্তবায়নের আন্দোলনে রয়েছে। বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়ন সংগ্রহ করেছিলেন ১৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শাহ আমিনুল ইসলাম আমিন এবং ২২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপির ১ নং সদস্য আ ন ম সাইফুল আহসান আজিম। তবে দলের অবস্থানের প্রতি সমর্থন জানিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করার ঘোষণা দিয়েছেন তারা। দলের পক্ষ থেকে তাদের অভিনন্দন জানিয়েছি।

মনিরুজ্জামান ফারুক বলেন, বিভিন্ন ওয়ার্ডে আরও অনেকে যারা মনোনয়ন সংগ্রহ করেছেন, তাদের তা প্রত্যাহারের আহ্বান জানানো হয়েছে। নয়তো তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিভিন্ন ওয়ার্ডে খোঁজ নিয়ে জানা গেছে, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে পদস্থ ৯ বিএনপি নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়া বিএনপি নেতাদের পরিবার থেকে আরও তিনজন মনোনয়ন সংগ্রহ করেন।

সর্বশেষ