১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার বারি মুগডাল ভাঙ্গানো মেশিন : দক্ষিণাঞ্চলের কৃষকের স্বপ্নপূরণ কুয়াকাটার পর্যটন ব্যবসায় দাবদাহের প্রভাব, বাতিল হচ্ছে বুকিং শাকিবের জন্য পাত্রী খুঁজছে পরিবার! কাউখালীতে জাহাজের ধাক্কায় বাল্কহেড ডুবি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫-৩৭ বছর চান শিক্ষামন্ত্রী মঠবাড়িয়ায় যুবককে অপহরণের অভিযোগ,  চেয়ারম্যান সহ ১১ জনের বিরুদ্ধে মামলা পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্রে কুয়েট শিক্ষার্থীদের প্রশিক্ষণ বাবুগঞ্জ উপজেলা যুব সংহতির ফ্রি শরবত বিতরণ মহান মে দিবস, বঙ্গবন্ধু ও শ্রমিক অধিকার ॥ লায়ন মোঃ গনি মিয়া বাবুল ॥

বরিশালে যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে মান্নাফি কর্তৃক ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বরিশাল মহানগর, বরিশাল জেলা (দক্ষিণ) ও বরিশাল উত্তর জেলা যুবদল যৌথভাবে বিক্ষোভ মিছিল বের করলে কোতয়ালী মডেল থানার পুলিশের কঠোর ভূমিকায় তা ব্যার্থ হয়।

মঙ্গলবার (১৯ জুলাই) সকাল ১১টায় নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশের অয়োজন করে যুবদল।

বরিশাল (দক্ষিণ) জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা যুবদল সাধারন সম্পাদক ও কোন্দ্রীয় যুবদল সহ- সাংগঠনিক সম্পাদক এ্যাড, তছলিম উদ্দিন, জেলা সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ,মহানগর যুবদল সভাপতি এ্যাড,আখতারুজ্জামান শামীম, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড, মাযহারুল ইসলাম জাহান, মহানগর সিনিয়র সহ-সভাপতি কামরুল ইসলাম রতন,উত্তর জেলা যুবদল সভাপতি সালাউদ্দিন পিকলু, সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদ,জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাজি আহমেদ বাবলুু,মহানগর যুবদল সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান পলাশ সহ মহানগর,জেলা দক্ষিণ ও উত্তর জেলা যুবদলের বিভিন্ন ইউনিটের সদস্যরা বিভিন্নস্থান থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ গ্রহন করে।

এসময় বক্তরা বলেন, শেখ হাসিনা দেশে বিদ্যুতের দাম বাড়ানোর নামে কোটি কোটি টাকা লুট-পাট করেছে। তিনি যদি এতই বিদ্যুৎ উপাদন করে থাকেন তাহলে আজ বিদ্যুতের ঘাটতি দেখিয়ে ব্যাবসায়ীদের প্রতিষ্ঠান বন্ধ করার নামে তাদেরকে এখন পথে বসানোর ষড়যন্ত্র করছেন কেন।

বক্তরা সরকারকে আরো হুসিয়ার করে বলেন, একবার দক্ষিণ এশিয়ার দিকে তাকান এরকমের ফল শিঘ্রই আপনার ভোগ করা লাগতে পারে সেসময় এই বাংলার জনগন দেশের সম্পদ-ও অর্থ পাচার করার জন্য আপনাকে ও আপনার দলের লুটেরাদের পালাবার সুযোগ দেবে না।

পরে সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল নিয়ে পুলিশের ভ্যাড়িকেড ভেঙ্গে সদররোড হয়ে পুনরায় টাউনহল মসজিদ গেট হয়ে পুনরায় দলীয় কার্যালয় গিয়ে সমাবেশ শেষ করে।

সর্বশেষ