২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

বরিশালে লঞ্চের কেবিন থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার: নারীসহ গ্রেফতার ৪

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল-ঢাকা নৌরুটে যাত্রী পরিবহনকারী এমভি এডভেঞ্চার-৯ লঞ্চ থেকে অর্ধ মণ অর্থাৎ ২০ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। একই সাথে চার মাদকবিক্রেতাকেও গ্রেপ্তার করেছে। সংস্থাটির সহকারি পরিচালক এনায়েত হোসেনের নেতৃত্বে শুক্রবার খুব সকালে বরিশাল নৌবন্দরস্থ টার্মিনালে নোঙর করা অবস্থায় এই সফল অভিযান চালানো হয়েছে।

গ্রেফতার মাদকবিক্রেতারা হচ্ছেন- বানারীপাড়া উপজেলার উত্তরকুল গ্রামের মনির বেপারীর ছেলে মোঃ হাফিজুর বেপারী (২৬), টাঙ্গাইলের মির্জাপুর থানার যোগীর কোপা গ্রামের খোরশেদ আলমের স্ত্রী মোসাম্মৎ মাসুমা আক্তার (২২), গাজীপুরের সালদোপাড়া গ্রামের সানোয়ার হোসেনের ছেলে মো. আকাশ আহমেদ (১৯) এবং একই জেলার হবুয়ারচালা গ্রামের বখতিয়ার বর্মনের মেয়ে কাঞ্চি রানী (২৩)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, রাজধানী ঢাকা থেকে লঞ্চযোগে মাদকের বড় একটি চালান বরিশালে ঢুকছে এমন খবরের ভিত্তিতে তাদের সহকারি পরিচালক এনায়েত হোসেনের নেতৃত্বে একটি টিম নৌবন্দরের টার্মিনালে অবস্থান নেয়। সকাল ৬টার দিকে লঞ্চটি ঘাটে আসলে সংস্থাটির কর্মীরা অভ্যন্তরে প্রবেশ করে এবং দ্বিতীয় তলার ২০৮ ও তৃতীয় তলার ৩২৫ নম্বরে কেবিনে তল্লাশি চালিয়ে অর্ধ মণ (২০ কেজি) গাঁজা উদ্ধার করে। সেই সাথে দুটি কেবিন থেকে চারজনকে গ্রেফতার করে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক এনায়েত হোসেন জানান, লঞ্চের কেবিন থেকে ২০ কেজি গাঁজা উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় দুটি মামলা হয়েছে। পরে গ্রেফতার চারজনকে সেই থানায় সোপর্দ করা হয়।’

সর্বশেষ