২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

বরিশাল বিশ্ববিদ্যালয়ের হল থেকে অস্ত্র ও গাঁজা উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শেরে বাংলা হলের একটি কক্ষ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং গাঁজা উদ্ধার করেছে হল কর্তৃপক্ষ।

আজ শনিবার বিকেলে হলটির দ্বিতীয় তলার ২০০৬ নম্বর কক্ষ থেকে এসব অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়। উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন হলের প্রভোস্ট আবু জাফর মিয়া। ওই কক্ষে ছাত্রলীগ কর্মী নাভিদ ও মঞ্জু থাকত বলে জানা গেছে।

হল সূত্র জানায়, কক্ষটিতে বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের বাংলা বিভাগের শিক্ষার্থী তাহমিদ জামান নাভিদ এবং একই বর্ষের ইংরেজি বিভাগের তানজিম মঞ্জুসহ আরও কয়েকজন থাকে। আজ শনিবার অভিযানকালে কক্ষটি থেকে ২৫টি জিআই পাইপ, রড, দা এবং অপর একটি কক্ষ থেকে গাঁজা উদ্ধার করা হয়।

আবাসিক শিক্ষার্থী রুম্মান ইসলাম বলেন, আজ শনিবার দুপুরে ছাত্রলীগের কতিপয় কর্মী ওই কক্ষে তালা লাগিয়ে দেয় এবং প্রভোস্টকে খবর দেয়। তখন কক্ষে অবস্থানরত অন্য শিক্ষার্থীরা জানালা দিয়ে দা নিচে ফেলে দেয়। পরে প্রভোস্ট এসে তালা খুলে ২৫টি জিআই পাইপ উদ্ধার করেন।

এ ব্যাপারে হলের প্রভোস্ট আবু জাফর মিয়া বলেন, হলের ২০০৬ নম্বর কক্ষ থেকে ২৫টি জিআই পাইপ উদ্ধার করা হয়েছে। ওই কক্ষে ছাত্রলীগ কর্মী নাবিদ, মঞ্জু থাকত। পাইপগুলো কাঁথা দিয়ে বাঁধা ছিল। এ ঘটনায় পুলিশ ডাকা হয়েছে।

সর্বশেষ