২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভাইস চেয়ারম্যান পদে ভোটারদের পছন্দের প্রার্থী জসিম উদ্দিন পৈত্তিক সম্পত্তি বেদখল হওয়ায় নিঃশ্ব হয়ে গেলেন নিরঞ্জন মিত্র ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার

বরিশাল মহানগর বিএনপির ৪টি ওয়ার্ড কমিটি ঘোষনা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ ::: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরে আসাসহ বর্তমান অবৈধ সরকারের বিরুদ্ধে বিএনপি ১০ দফা আন্দোলন এবং এই সরকারের পদত্যাগের মাধ্যমে নির্দলীয় সরকারের অধিনে নির্বাচনের দাবীর আন্দোলন আরো গতিশীল করার লক্ষে মহানগর আহবায়ক কমিটির সভাপতি মোঃ মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব এ্যাড. জাহিদুল কবির জাহিদের অনুমতিক্রমে মহানগর বিএনপি ২, ৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের আহবায়ক কমিটি ঘোষনা করেন মহানগর বিএনপি সদস্য ও দপ্তর সম্পাদক জাহিদুর রহমান রিপন।

আজ রবিবার (১২ মার্চ) রাত সাড়ে ৭ টায় সদর রোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে নতুন ঘোষিত এই চার ওয়ার্ড আহবায়ক কমিটির আহবায়ক ও সদস্য সচিবসহ সকল সদস্যদের উপস্থিতিতে কমিটির তালিকা হস্তান্তর করা হয়।

এ সময় বরিশাল ২নং ওয়ার্ডের আহবায়ক সামসুল আলম টুলু ও কাজী আরফুজ্জামানকে সদস্য সচিব এবং সিনিয়র যুগ্ম আহবায়ক হানিফুল ইসলাম সুমন এবং ৫ জন যুগ্ম আহবায়কসহ ২৩ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।

একই সময়ে নতুন করে আরো ওয়ার্ড কমিটির নেতৃত্বে এসেছে তাদের মধ্যে নগরের ৬ নং ওয়ার্ড আহবায়ক কমিটির আহবায়ক হয়েছে মাসুদ হাওলাদার ও সদস্য সচিব করা হয়েছে মোঃ শহিদুল ইসলাম বাবুল ও ৫ জন যুগ্ম আহবায়কসহ ৩৭ বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়েছে।

অন্যদিকে নগরের ১৭ নং ওয়ার্ড আহবায়ক কমিটির আহবায়ক সাগর উদ্দিন মন্টি ও সদস্য সচিব আরমান সিকদান নুন্না ও ৫ যুগ্ম আহবায়কসহ ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি করা হয়েছে।

একই সময়ে নগরের ১৮ নং ওয়ার্ড কমিটির মোস্তফা মিয়াকে আহবায়ক ও জিয়াউল হক মাসুমকে সদস্য সচিব এবং ৫যুগ্ম আহবায়কসহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন

২১ সালের ৩ই নভেম্বর বরিশাল মহানগর ফারুক ও জাহিদ আহবায়ক কমিটি ঘোষনার পর থেকে পর্যায়েক্রমে মহানগর বিএনপির রাজনীতির পিছনের দূর্বলতা কাটিয়ে এই পর্যন্ত দলকে গতিশীল করার লক্ষে ২৭ ওয়ার্ড কমিটি ঘোষনা করেন।

সর্বশেষ