২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পৈত্তিক সম্পত্তি বেদখল হওয়ায় নিঃশ্ব হয়ে গেলেন নিরঞ্জন মিত্র ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না

বরিশাল র‍্যাবের অভিযানে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর ২৫ নং ওয়ার্ডের রূপাতলী পেট্টোল পাম্প এলাকায় অভিযান চালিয়ে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৮)।

শুক্রবার রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। যা শনিবার দুপুরে এক মেইল বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে বরিশাল র‍্যাব সদর দপ্তর।

আটককৃত নারী ঝালকাঠির নলছিটি উপজেলার ছোট পরমহল গ্রামের সোহেল হাওলাদারের স্ত্রী সাজদো আক্তার ওরফে সাথী (৩০)।

র‌্যাব জানায়- শুক্রবার রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ২৫ নং ওয়ার্ডের রূপাতলী পেট্টোল পাম্প এলাকায় অভিযান চালালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ঘেরাও করে সাজদো আক্তারকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৯২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‍্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি মোঃ সাইফুল ইসলাম বাদী হয়ে বরিশাল কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

সর্বশেষ