২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নাজিরপুরে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় আহত ১২ ভোলায় নকল জুুুুস তৈরির কারখানার সন্ধান, মালিকের ৩ মাসের কারাদণ্ড বরিশালে শিশুসহ যাত্রীবেশে অটোরিশায় উঠে ছিনতাই, দম্পতিসহ গ্রেপ্তার ৪ কাশিপুরে জনসংযোগ করেন আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী খান মামুন কলাপাড়ায় নিখোঁজের ১৭ ঘন্টা পর শ্রমিকের লাশ উদ্ধার পটুয়াখালীতে জাল ভোট দিতে গিয়ে শ্রীঘরে নারী গলাচিপায় কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস পালিত গলাচিপায় মাঠে মাঠে হলুদ সূর্যমুখী ফুলের সমারোহ নির্বাচনের প্রার্থীর পক্ষে ট্যাংক ভর্তি ফ্রী শরবত খাওয়ানোর দায়ে ১ জনের কারাদণ্ড বৃষ্টির জন্য গলাচিপায় ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত

বরিশাল ‘সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক’ সেন্টারে ভয়ঙ্কর প্রচারণা, মালিক আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
রোগীর সঙ্গে প্রতারণার অভিযোগে বরিশাল নগরীর ‘সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক’ সেন্টারের মালিক মো. শাওনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নগরীর বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়কের ওই ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, ডাক্তার দেখাতে বরগুনা থেকে বৃহস্পতিবার বরিশালে আসেন বাকপ্রতিবন্ধী আমেনা বেগম। তিনি নগরীর মোখলেছুর রহমান ক্লিনিকে গেলে এক দালালের খপ্পরে পড়েন। তিনি আমেনা বেগমকে সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যান।

সেখানে চিকিৎসক আমেনাকে দেখে ১০ হাজার টাকায় ৯টি পরীক্ষা করতে দেন। ২৫ মিনিটের মধ্যে ৯টি টেস্টের রিপোর্ট দেওয়া হয়। এতে সন্দেহ হয় আমেনার। বিষয়টি তিনি এক আত্মীয়কে অবহিত করেন এবং প্রতারণা হওয়ার বিষয়টি বুঝতে পারেন। পরে আমেনা সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দেন।

থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল বলেন, ‘দুপুরে সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে মালিক শাওনকে আটক করে থানায় আনা হয়। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষ দেখছে।’

ওই থানার ওসি আজিমুল করিম বলেন, ‘এক রোগীর টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার অভিযোগে ডায়াগনস্টিক সেন্টার থেকে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

সর্বশেষ