৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আস্থার প্রতিদান কাজের মাধ্যমে দিতে চাই : নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান জসিম বরিশাল সদর উপজেলা নির্বাচনে জামানত হারাচ্ছেন ৩ প্রার্থী ৪৬তম বিসিএসের লিখিত পরীক্ষা কবে, জানাল বিপিএসসি ৬ জুন বাজেট ঘোষণা দেশে ৩৮ দিনে বজ্রপাতে ৭৪ জনের মৃত্যু, বেশির ভাগই কৃষক আগৈলঝাড়ায় পিকআপভ্যানের ধাক্কায় স্কুলছাত্রের মৃ*ত্যু বাকেরগঞ্জে নির্বাচন কর্মকর্তা-পুলিশের ওপর হা*মলায় ঘটনায় পৃথক দুই মামলা, গ্রেপ্তার ২ বিদেশে পাঠানোর নামে অর্ধকোটি টাকা হাতিয়ে নিল পাথরঘাটার জলিল বরিশালে নদীতে বিষপ্রয়োগ করে মাছ শিকার, যুবককের ১ বছরের কারাদণ্ড চরফ্যাশনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ২ সন্তানের জননীর অনশন

বাউফল হাসপাতাল থেকে মধ্যরাতে প্রসূতিকে বের করে দেয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কামরুল হাসান, স্টাফ রিপোর্টারঃ বাউফল হাসপাতাল থেকে মধ্য রাতে এক প্রসূতি মাকে বের করে দেওয়ার ঘটনায় তিন সদস্যর একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিভিন্ন পত্রিকায় এ সংক্রান্ত সংবাদ প্রকাশের পর উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বাউফল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবদুর রউবকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্য দুই সদস্য হলেন, ডাঃ আখতারুজ্জামান ও ডাঃ রাশেদুল ইসলাম। তিন কর্ম দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত রবিবার (৬ সেপ্টেম্বর) সকালে দাশপাড়া গ্রামের রিক্সাচালক মিজানুর রহমানের তার অন্তসত্ত্বা স্ত্রী লাভলী বেগমকে বাউফল হাসপাতালে ভর্তি করেন। ওই দিন রাত ১২ টার দিকে তার প্রসব বেদনা উঠে। সন্তান ভূমিষ্ট হওয়ার প্রাক্কালে কর্তব্যরত সেবিকা আকলিমা ও বেগম ও সাহিদা বেগম ডাক্তার নুপুরের নির্দেশে প্রসূতিকে হাসপাতাল থেকে বের করে দেন। পরে রাত পৌনে ২টায় বাউফল থানার টহল পুলিশ প্রসূতি লাভলী বেগমকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়ার তিনি কন্যা সন্তান প্রসব করেন।

সর্বশেষ