১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আস্থার প্রতিদান কাজের মাধ্যমে দিতে চাই : নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান জসিম বরিশাল সদর উপজেলা নির্বাচনে জামানত হারাচ্ছেন ৩ প্রার্থী ৪৬তম বিসিএসের লিখিত পরীক্ষা কবে, জানাল বিপিএসসি ৬ জুন বাজেট ঘোষণা দেশে ৩৮ দিনে বজ্রপাতে ৭৪ জনের মৃত্যু, বেশির ভাগই কৃষক আগৈলঝাড়ায় পিকআপভ্যানের ধাক্কায় স্কুলছাত্রের মৃ*ত্যু বাকেরগঞ্জে নির্বাচন কর্মকর্তা-পুলিশের ওপর হা*মলায় ঘটনায় পৃথক দুই মামলা, গ্রেপ্তার ২ বিদেশে পাঠানোর নামে অর্ধকোটি টাকা হাতিয়ে নিল পাথরঘাটার জলিল বরিশালে নদীতে বিষপ্রয়োগ করে মাছ শিকার, যুবককের ১ বছরের কারাদণ্ড চরফ্যাশনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ২ সন্তানের জননীর অনশন

বাবুগঞ্জে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি ॥
বাবুগঞ্জে দরিদ্র শিক্ষাথীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সরকারি বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি এবং এক্সিম ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সেক্রেটারি অ্যাডভোকেট গোলাম মাহবুবের উদ্যোগে গতকাল সরকারি বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত প্রায় দেড় শতাধিক দরিদ্র ছাত্রছাত্রীর মাঝে উন্নত মানের কম্বল বিতরণ করা হয়।

সরকারি বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনজিৎ কুমার বাড়ৈয়ের সভাপতিত্বে ওই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান। বিদ্যালয়ের সহকারী শিক্ষক জসিম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য ও উপজেলা যুবলীগ সম্পাদক মাসুদ করিম লাবু এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃধা আকতার-উজ-জামান মিলন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) কমিটির উপজেলা সম্পাদক আরিফ আহমেদ মুন্না, মাসিক আলোকিত কণ্ঠ পত্রিকার সম্পাদক প্রভাষক সাইফুল রহিম, বাবুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জহিরুল অরুণ, সম্পাদক শফিকুল ইসলাম, ব্যবসায়ী আবদুর রাজ্জাক, শিক্ষক মাওলানা ইব্রাহিম খলিল প্রমুখ।

উল্লেখ্য, সরকারি বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত বাছাই করে দরিদ্র ছাত্রছাত্রীর মাঝে শীতবস্ত্র হিসেবে প্রায় দেড় শতাধিক উন্নত মানের কম্বল বিতরণ করা হয়। এক্সিম ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সেক্রেটারি অ্যাডভোকেট গোলাম মাহবুব প্রতিবছর বিদ্যালয়ে ওই শীতবস্ত্র বিতরণ ছাড়াও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান এবং বিদ্যালয়ের উন্নয়নে বিভিন্ন আর্থিক অনুদান প্রদান করে আসছেন।

সর্বশেষ