৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গৌরনদীতে ১০৪ আ.লীগ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা নথুল্লাবাদ কেন্দ্রীয় টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ উপজেলা নির্বাচন বর্জনের আহবান জানিয়ে বরিশালে বিএনপির লিফলেট বিতরণ চাঁদপুরায় গণকের কথায় খলিলের মাংসের দোকানে তালা দিয়েছে মেম্বার ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম "হেনরীর ভুবন" এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা, দীপু মনি এমপি ঝালকাঠিতে র‌্যাবে হাতে সুজন হত্যা মামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা দিলুসহ রক্তাক্ত জখম-৫ কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু

বামনায় খাল থেকে মামার লাশ উদ্ধার, ভাগ্নে গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি :: বরগুনার বামনায় নিখোঁজের তিনদিন পর গোলাম মোস্তফা (৫৭) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ মে) সকালে উপজেলার ডৌয়াতলা এলাকার একটি খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত গোলাম মোস্তফা ডৌয়াতলা এলাকার আবদুর রহিম জোমাদ্দারের ছেলে এবং ডৌয়াতলা ডিগ্রি কলেজের অফিস সহকারী ছিলেন। তার মরদেহে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাগ্নে মিজানুর রহমানকে আটক করা হয়েছে।

এর আগে গত বুধবার (১৮ মে) রাতে নিখোঁজ হন নিহত গোলাম মোস্তফা। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে বামনা থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার স্বজনরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ডৌয়াতলা এলাকার চৌকিদার বাড়ি সংলগ্ন খালে নিহত গোলাম মোস্তফার মরদেহ প্রথমে ভাসতে দেখেন স্থানীয়রা। পরে তারা পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে বামনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ খাল থেকে উদ্ধার করে পুলিশ। মাথাসহ নিহতের শরীরের বিভিন্ন স্থানে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাগ্নে মোহাম্মদ মিজানুর রহমানকে আটক করা হয়েছে।’

সর্বশেষ