২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সুনাম-সুখ্যাতিতে দক্ষিণবঙ্গে মোবাইল সার্ভিসিং সেবায় ‘ইউনিভার্সেল নেটওয়ার্ক’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী:  গোটা দক্ষিণাঞ্চলে মোবাইল সেট ও এক্সেসরিজ বিক্রয় এবং মোবাইল সার্ভিসিং জগতে অগ্রপথিক প্রতিষ্ঠান ‘ইউনিভার্সেল নেটওয়ার্ক’। ২০০২ সালের ২৭ নভেম্বর প্রতিষ্ঠিত এই প্রতিষ্ঠানটি বিগত ১৯ বছর যাবত গ্রাহকদের নিরবচ্ছিন্ন সেবা দিয়ে অনন্য সুখ্যাতি অর্জন করেছে। আন্তরিক ও দক্ষ সেবা দিয়ে পরিনত হয়েছে সর্ববৃহৎ মোবাইল সেবাদান কারী প্রতিষ্ঠানে।
গ্রাহকদের চাহিদা ও অভিযোগকে প্রাধান্য দিয়ে সেবা প্রদান করায় এটি একটি ভালোবাসার প্রতিষ্ঠান হিসেবেও সুখ্যাতি লাভ করেছে। পুরাতন ও আধুনিক মোবাইল সেটের যে কোন সমস্যা যথাসম্ভব কম খরচে দক্ষতার সাথে সমাধান করা হয়ে থাকে। টানা বিশ বছর সুনাম ও সুখ্যাতির সাথে সেবা প্রদান করায় গ্রাহক ও শুভানুধ্যায়ীরা সন্তষ্ট চিত্তে শুভেচ্ছা জানিয়েছেন।
ইতঃমধ্যে ‘ইউনিভার্সেল নেটওয়ার্ক’ তাদের সেবার পরিধি বৃদ্ধি করেছেন। স্টলের জায়গা বৃদ্ধি, শিতাতপ নিয়ন্ত্রিত ওয়েটিং স্পেস, অনলাইনের মাধ্যমে গ্রাহকদের অভিযোগ গ্রহন সহ নানা পদক্ষেপ নিয়ে প্রশংসিত হয়েছেন।
গত ২৭ নভেম্বর সারাদিন ফ্রি গ্রাহকসেবা প্রদান, উপহার প্রদান, কেককাটা সহ বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল বার কাউন্সিল এর সভাপতি এ্যাডভোকেট গোলাম মাসউদ বাবলু, বরিশাল মোবাইল ফোন মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিজুর রহমান মামুন, ইম্পেক্স মটরস এর স্বত্তাধীকারী মোহিন হাওলাদার সহ অসংখ্য অতিথিবৃন্দ। তাছাড়া প্রায় অর্ধশতাধিক গ্রাহক আজকের বিশেষ অফারের সেবা গ্রহণ করেন।
সকল সম্মা‌নিত গ্রাহক, ক্রেতা, সেবা প্রদানকারী দক্ষ‌ টীম ও শুভাকাংখীসহ সকল‌কে কৃতজ্ঞতা, অ‌ভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন প্রতিষ্ঠানের কর্নধার মোঃ শহীদুল ইসলাম শহীদ ও জিল্লুর রহমান সোহেল।

সর্বশেষ